Hoop PlusHoop ViralTollywood

‘একটা ফুল কিনে দাও না’, গোলাপ দেখেই যশের কাছে আবদার নুসরতের

টলিউডের একাধারে বিতর্কিত এবং চর্চিত জুটি যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। দুজনেই ব্যর্থ বিয়ের শিকার। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ধুমধাম করে ডেস্টিনেশন ওয়েডিং সেরেও পরে সেই বিয়েকে অবৈধ বলে দাবি করেছিলেন অভিনেত্রী। যশের সঙ্গে ততদিনে তাঁর সম্পর্ক টলিউডের ওপেন সিক্রেট। অন্যদিকে যশেরও প্রথম বিয়েতে বিচ্ছেদ হয় অনেক আগেই। আগের পক্ষের এক সন্তানও রয়েছে তাঁর। বহু বিতর্ক, সমালোচনা পেরিয়ে এক হয়েছেন দুজনে। এখন আর কোনো গোপনীয়তা নেই। ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনেও একসঙ্গে কাজ করছেন যশ নুসরতরা।

বিগত বেশ কয়েক বছর ধরে একটানা চর্চায় রয়েছেন যশ নুসরত। প্রথম প্রথম সোশ্যাল মিডিয়াতে নিজেদের সম্পর্কটা আড়ালেই রেখেছিলেন তাঁরা। তবে বর্তমানে সবসময় একসঙ্গেই দেখা যায় তাঁদের। আগামীতে বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে দেখা যাবে যশ নুসরতকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই দুজনের নানান ছবি, ভিডিও ভাইরাল হতে থাকে। সম্প্রতি এমনি একটি ভিডিও নেট পাড়ায় চর্চায় উঠে এসেছে।

ভিডিওতে দেখা যায়, অনুরাগীদের ভিড়ের মাঝখান দিয়ে পাশাপাশি হেঁটে আসছেন যশ নুসরত। অভিনেতার পরনে হালকা হলুদ রঙের সোয়েটশার্ট আর ডেনিম প্যান্ট। নুসরতের পরনে সাদা কালো শার্ট টপ আর জিন্স। দুজনের চোখেই সানগ্লাস। হঠাৎ করেই ফুলের দোকানে সাজানো তাজা তাজা গোলাপের দিকে আটকায় নুসরতের নজর। সঙ্গে সঙ্গে আবদার যশকে, ‘আমাকে একটা ফুল কিনে দাও’। নিজেই একটি গোলাপ তুলে নেন তিনি।

পাশ থেকে যশ প্রশ্ন করেন, দাম কত গোলাপের? টাকা দিতে হবে না শুনেই অবশ্য দুজনেই আপত্তি করে ওঠেন। শেষে নুসরতই জানান, গোলাপের দাম ৩০ টাকা। ফুল হাতে পেয়েই মুখে উজ্জ্বল হাসি অভিনেত্রীর। বলে বসলেন, ‘একে বলে ঝেড়ে নেওয়া’। ভিডিওটি ভাইরাল হতে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। অনেকে আবার কটাক্ষও শানিয়েছেন। বডিগার্ডের থেকে টাকা নিয়ে দেওয়ায় সমালোচনার মুখে পড়েছেন নুসরত যশ।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই