Hoop NewsHoop PlusHoop TrendingTollywood

নির্বাচনে বিজেপির টিকিট পেলেন শ্রাবন্তী, সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগিয়ে এলেন জনপ্রিয় অভিনেত্রী

বিজেপি তাদের প্রার্থী তালিকা একসঙ্গে প্রকাশ করেনি। ধীরে ধীরে বিজেপি তাদের তুরুপের তাস ফেলছে। এই যেমন সদ্য বিজেপিতে নাম লেখালেন অরুণ গোভিল। এছাড়াও, এদিন বিজেপি ১৪৮টি কেন্দ্রের প্রার্থীতালিকা ঘোষণা করে। এই তালিকা থেকে জানা গিয়েছে, বিজেপির প্রার্থী হচ্ছেন মুকুল রায়, রাহুল সিনহা, রথীন চক্রবর্তী, জগন্নাথ সরকার, টলিউডের রুদ্রনীল ঘোষ, এবং অসীম সরকার।

এবারে টিকিট পেলেন টলিউড ডিভা শ্রাবন্তী চ্যাটার্জী। কোথায় পেলেন টিকিট? পায়েল সরকারের পাশে দাড়িয়ে লড়বেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম থেকে বিধানসভা নির্বাচনে লড়বেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পায়েল লড়ছেন বেহালার পূর্ব থেকে। অবশ্য এই কেন্দ্রের হয়ে লড়বার কথা ছিল শোভন চট্টোপাধ্যায়ের। কিন্তু পায়েলকে টিকিট দেওয়ার জন্য তিনি কার্যত বিজেপি ত্যাগ করেন।

টলিউড থেকে যশ দাশগুপ্ত টিকিট পেয়েছেন হুগলীর চন্ডীতলা থেকে। শুধুমাত্র শ্রাবন্তী বাকি ছিলেন। এবার তিনিও টিকিট পেলেন। বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী প্রথমেই বলেছিলেন যে তিনি সোনার বাংলা গড়তে চান। এছাড়াও তিনি সেদিন বলেন মোদিজিকে ফলো করি, স্পিচ শুনি, ভাল লাগে, আপনাদের সাপোর্ট চাই, আমাদের বাংলাকে সোনার বাংলা গড়ে তুলতে হবে ৷’’ আরো বললেন,সিনেজগতে কাজ করার জন্য যেমন সকলের ভালোবাসা পেয়েছেন ঠিক একইভাবে নতুন এই ইনিংসে সকলের ভালোবাসা আর আশীর্বাদ পান।

এদিকে শ্রাবন্তীর প্রতিপক্ষও হেভিওয়েট। তিনি রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আগামী ২ রা মে জানা যাবে ফলাফল কী দাড়ায়।

whatsapp logo