whatsapp channel

Urfi Javed: দড়ি দিয়ে বানানো অন্তর্বাস, পোশাক নিয়ে উর্ফির এক্সপেরিমেন্টে বিরক্ত নেটজনতা

উর্ফি জাভেদ (Urfi Javed) বরাবর অন্য ধরনের ফ্যাশন করতে পছন্দ করেন। এই ধরনের পোশাকের কারণে তাঁকে প্রায়ই সমালোচিত হতে হয়। তবে এই ফ্যাশনের কারণেই উর্ফি গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর…

Avatar

উর্ফি জাভেদ (Urfi Javed) বরাবর অন্য ধরনের ফ্যাশন করতে পছন্দ করেন। এই ধরনের পোশাকের কারণে তাঁকে প্রায়ই সমালোচিত হতে হয়। তবে এই ফ্যাশনের কারণেই উর্ফি গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় শীর্ষে রয়েছেন। হারিয়ে দিয়েছেন কিয়ারা আডবাণী (Kiara Advani)-দের। কখনও রাংতা দিয়ে, কখনও পাথর দিয়ে পোশাক বানিয়ে পরেন উর্ফি। ইদানিং সমালোচনার সম্মুখীন হলেও তা কানে তোলেন না উর্ফি। সম্প্রতি উর্ফির পরনে দেখা গেল দড়ি দিয়ে তৈরি ব্রা।

উর্ফি নিজেই একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে উর্ফির পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের দড়ি দিয়ে তৈরি ব্রা। তার সাথে নীল ডেনিম পরেছেন উর্ফি। তবে ব্রায়ের ডিজাইন দেখে এটিকে ব্রালেট বলাই ভালো। চুলে পনিটেল বাঁধলেও সামনে কয়েক গুচ্ছ চুল ছেড়ে রেখেছেন উর্ফি। মেকআপ হালকা হলেও তাঁর ঠোঁটে রয়েছে গোলাপি রঙের লিপস্টিক। উর্ফির ডেনিম ট্রাউজারটি ফ্লেয়ারড। উর্ফিকে দেখা যাচ্ছে এই পোশাক পরে নাচের ভঙ্গিতে ফটোশুট করতে। তবে অনেকে উর্ফির এই ব্রালেট দেখে বলেছেন, এটি দেখতে মশা তাড়ানোর ধূপের মতো। নেটিজেনদের একাংশ লিখেছেন, এই পোশাকটুকুই বা পরার দরকার কি ছিল!

অনেকগুলি সিরিয়ালে অভিনয় করলেও বিগ বস ওটিটির মাধ্যমে গত বছর সকলের নজরে আসেন উর্ফি। বিগ বসের ঘরে শমিতা শেঠি (Shamita Shetty) ও রাকেশ বাপট (Rakesh Bapat)-এর যৌনজীবন নিয়ে তাঁর বিতর্কিত মন্তব্যের পর উর্ফিকে বেরিয়ে যেতে হয়েছিল বিগ বসের ঘর থেকে। এরপর থেকেই তাঁর অদ্ভুত ফ্যাশনের শুরু।

তবে এর মধ্যেই তাঁর ‘জাভেদ’ সার্নেমের কারণে উর্ফিকে নিয়ে ছড়িয়ে পড়েছিল বিভ্রান্তি। অনেকে তাঁকে জাভেদ আখতার (Javed Akhtar)-এর নাতনি বলে মনে করছিলেন। তবে শেষ অবধি শাবানা আজমি (Shabana Azmi) টুইট করে জানান, উর্ফির সাথে তাঁদের কোনো পারিবারিক সম্পর্ক নেই। উর্ফিও নিজের টি-শার্টে লিখেছিলেন, তিনি জাভেদ আখতারের নাতনি নন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo