whatsapp channel

Srabanti Chatterjee: মাঝরাতে টোটোয় চেপে যা করে বেড়ালেন শ্রাবন্তী, দেখেই ঘুম উড়ল নেটিজেনদের

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম খ্যাত ও সমালোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। বিগত দশক থেকে তিনি যেমন একাধিক প্রজন্মের কাছে পেয়েছেন 'হার্টথ্রব' তকমা, তেমনই তাকে নিয়ে বারবার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম খ্যাত ও সমালোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। বিগত দশক থেকে তিনি যেমন একাধিক প্রজন্মের কাছে পেয়েছেন ‘হার্টথ্রব’ তকমা, তেমনই তাকে নিয়ে বারবার হয়েছে কাটাছেঁড়া। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে নানা আলোচনা হয়েছে নানা মহলে। নিজের জীবনকে তিনি এমনভাবে উপভোগ করেন, যে তাকে ঘিরে ধেয়ে আসে নানা মহলের কটাক্ষ। তবে সেসবে বিশেষ আমল দেননা অভিনেত্রী। তিনি থাকেন নিজের মতো করেই।

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়েও বেশ পটু এই অভিনেত্রী। সঙ্গে তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। অভিনেত্রী ভক্তদের ছুঁয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। সেখানেই তাকে বিভিন্ন সময়ে নানা রূপ ও অবতারে দেখা যায়। কখনো এক্কেবারে ট্র্যাডিশনাল লুকে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকেও তাকে দেখা যায়। আর এবার তাকে দেখা গেল রাতের অন্ধকারে এক অন্য অবতারে। পুজোর মধ্যে শ্রাবন্তীকে এভাবে দেখেই নেটিজেনদের মধ্যে পড়ে গেল ব্যাপক শোরগোল। কি এমন করলেন অভিনেত্রী? দেখুন।

বাংলায় এখন চলছে পুজো ভাইবস। পুজোর সময় দিনরাত সকলেই ঘুরে বেড়াতে পছন্দ করেন। আর সেই ট্রেন্ড থেকে নিনেকে বাদ রাখেননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি বিনোদন পেজ থেকে অভিনেত্রীর একটি রইল ভিডিও পোস্ট করা হয়েছে। আর এই ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে পুজোর রাতে ঘুরুঘুরু করতে। ভিডিওতে দেখা যাচ্ছে, হালকা সবুজ রংয়ের একটি অফ-শোল্ডার টপ ও ম্যাচিং জুয়েলারি পরে টোটোয় চেপে রাতের অন্ধকারে শহর সফর করতে। মুখে মানানসই মেকআপ ও ঠোঁটের বোল্ড লিপস্টিক যেন তাকে আরো বেশি আবেদনময়ী করে তুলেছে।

এই লুকের পাশাপাশি নজরকাড়া হয়েছে পোস্টের ক্যাপশন। ক্যাপশনে খেলহ হয়েছে, ‘মাঝরাতের ক্রাশ’। তার এই পোস্ট যে অনুরাগীদের মুগ্ধ করেছে, তা কমেন্ট বক্সে নজর দিলেই সুস্পষ্ট হয়। কারণ সেখানে অনুরাগীরা প্রিয় অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার কেউ লিখেছেন, ‘উফ, এখনো তুমি একইভাবে হট’; অন্যজন লিখেছেন, ‘তোমাকে এই পোশাকে ভালো মানিয়েছে’। এককথায় অনুরাগীরা মুগ্ধ তার এই লুকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা