BollywoodHoop Plus

Esha Gupta: যে কারণে নেটদুনিয়ায় ফের ঝড় তুললেন আশ্রম অভিনেত্রী

এষা গুপ্তা (Esha Gupta) বর্তমানে ‘আশ্রম থ্রি’-র দৌলতে রীতিমত ‘বম্বশেল’। তবে আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ ছিলেন। বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন এষা। বিকিনিতে তাঁর বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হয়। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ার আই ক্যান্ডি হয়ে উঠেছে।

ছবিগুলিতে এষার পরনে রয়েছে মেটালিক চকোলেট ব্রাউন রঙের গাউন। গাউনটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার অম্বিকা লাল (Ambika Lal)। গাউনটি মিড রিফ কাট আউট। অর্থাৎ বুকের নিচ থেকে নাভির উপর পর্যন্ত অংশ উন্মুক্ত রয়েছে এই কাটিংয়ে। গাউনের একপাশ দিয়ে উন্মুক্ত রয়েছে এষার স্তনের বেশ কিছুটা অংশ। গাউনটি হাই থাই স্লিটেড। ফলে উন্মুক্ত রয়েছে এষার পায়ের অনেকখানি অংশ। গাউনের নাভির কাছে বাঁধা রয়েছে একটি নট। ওয়ান শোল্ডার গাউনের শোল্ডারটি স্প্যাগেটি। এটি গিয়েছে কাঁধের উপর দিয়ে। গাউনে রয়েছে বেশ কিছু স্প্লিট। জানা গিয়েছে গাউনটির দাম বত্রিশ হাজার সাতশো পঞ্চাশ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

এই গাউনে এষা যথেষ্ট সিডাক্টিভ। গাউনটির সাথে মানানসই করে তাঁর মেকআপে রয়েছে মেটালিকের ছোঁয়া। চুল টেনে বাঁধা হয়েছে পনিটেল। কানে ছোট মুক্তোর স্টাড ও হাতে সোনালি আংটি পরেছেন এষা। ঠোঁটে রয়েছে হালকা ব্রাউন রঙের লিপস্টিক।

এষাকে সম্প্রতি প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ‘আশ্রম থ্রি’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে অত্যন্ত সাহসী চরিত্রে। এই ওয়েব সিরিজটি এমএক্স প্লেয়ারে স্ট্রিমিং হচ্ছে। ওয়েব সিরিজে ববি দেওল (Bobby Deol)-এর সাথে অন্তরঙ্গ দৃশ্যে রীতিমত প্রশংসিত হয়েছেন এষা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo