BollywoodHoop Plus

Urfi Javed: ছিল জ্যাকেট হয়ে গেল স্কার্ট, প্রকাশ্য রাস্তায় সকলকে চমকে দিলেন উরফি জাভেদ

মাঝে মধ্যেই তিনি নানান অবতারে সোশ্যাল মিডিয়ার সামনে চলে আসেন। এমন অদ্ভুত আচরণের জন্য তিনি কম কটাক্ষের শিকার হন না, মাঝে মধ্যে এই কটাক্ষের তীর তার দিকে ধেয়ে যায়। তবে সে সব চর্চায় কান দেন না তিনি, নিজের মতন করে থাকতেই ভালোবাসেন। মিডিয়ার একদম মধ্যমনী হওয়ার জন্য উরফি, যা ইচ্ছা কাজ করতে পারেন, তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ আমরা বারবারই তাকে দেখেছি কোন রকম ভয় পায় না, করেই তিনি সকলের সামনেই এমন অদ্ভুত অবতারে চলে আসেন।

ছোটবেলা থেকে নানান লাঞ্ছনার শিকার হয়েছেন, তিনি তাই বোধ হয় তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তাইতো তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার করেছেন। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি। প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। এমন অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা কিন্তু অনেক সময় প্রশংসাও করেন অনেক সময় আবার নিন্দার ঝড় তোলেন।

এবার সকলের সামনে এক অদ্ভুত পোশাক পরে উরফি হাজির হলেন, যা কিন্তু আগে ছিল জ্যাকেট চেন খুলতেই হয়ে গেল স্কার্ট। তার এই অসাধারণ পোশাক দেখে ভক্তরা কিন্তু বেশ অবাক হয়েছেন। তার এই পোশাকের মধ্যে একটা অভিনবত্ব আছে, গড়াগড়ি যখন আসেন নিত্য নতুন পোশাকে আসেন, কিন্তু এবারের পোশাক একেবারে অন্য কিভাবে জ্যাকেট থেকে স্টার্ট হয়ে গেল তা কিন্তু আপনি ভিডিওটি না দেখলে বুঝতে পারবেন না।

সবচেয়ে পোশাকের সঙ্গে মানানসই হয়েছে তার মেকআপ ঠোঁটের অসাধারণ লিপস্টিক এবং তার কানের দুল বেশ নজর কেড়েছে, আপনি যদি এই অসাধারণ ভিডিওটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন উরফিকে –

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক