Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বেগুনি সালোয়ারে বুকের ভাঁজ স্পষ্ট, শ্রাবন্তীর ছবিতে টুপ করে প্রেমে পড়লেন দর্শকরা

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাঁকে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি Instagram এর মাধ্যমে পৌছে গেল তার অনুরাগীদের কাছে, কখনো অসাধারন গাউন পরে, কখনো আবার শাড়িতে কখনো আবার সালোয়ার কামিজে যেকোন পোশাকে তাকে ভীষণ সুন্দর লাগে। উজ্জ্বল রঙে তার যৌবন যেন একেবারে উপচে পড়ছে। ছবিটিতে শ্রাবন্তীর মাখো মাখো চেহারার ওপরে অসাধারণ উজ্জ্বল রং এর সালোয়ারটি দেখতে বেশ ভালো লাগছে। তার সঙ্গে খুব ভালো লাগছে তার কপালে ছোট্ট নীল রঙের টিপ।

সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বেগুনি রঙের বাঁধনি প্রিন্ট এর একটি সিন্থেটিক সালোয়ার পরে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। যে কোন পোশাকে তিনি আমাদের কাছে আসুক না কেন তাকে ভীষণ সুন্দর দেখতে লাগবে এটাই স্বাভাবিক। ওড়না গলার উপর দিয়ে পেচিয়ে নিয়েছেন যার ফলে ছবিটি কিন্তু আরো আকর্ষণীয় হয়ে উঠেছে। বিয়ে, বিবাহ বিচ্ছেদ নানা কারণে তিনি খবরের শিরোনামে থাকলেও অসাধারণ রূপের জন্য কিন্তু তাকে বেশ সুন্দর দেখতে লাগে। তবে আর দেরি কেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ছবি –