whatsapp channel

না বলা কথা নিয়ে পোস্ট সোশ্যাল মিডিয়ায়, কিছু বলতে চাইছেন নুসরত!

চলতি বছরের হট টপিক হল নুসরত জাহানের অ্যাকটিভিটি। তিনি কি করছেন, কোথায় যাচ্ছেন, কেন যাচ্ছেন বা কেন খাচ্ছেন বা কেন বলছেন সব নিয়েই মানুষের মধ্যে একটা অহেতুক কৌতূহল তৈরি হয়েছে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরের হট টপিক হল নুসরত জাহানের অ্যাকটিভিটি। তিনি কি করছেন, কোথায় যাচ্ছেন, কেন যাচ্ছেন বা কেন খাচ্ছেন বা কেন বলছেন সব নিয়েই মানুষের মধ্যে একটা অহেতুক কৌতূহল তৈরি হয়েছে। সেই রাজস্থান ট্যুর থেকে শুরু হয়েছে নতুন গুঞ্জন। এর উপর স্বামী নিখিলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের করুণ পরিণতি সব মিলিয়ে নুসরত জাহান এই বাংলার হট টপিক।

Advertisements

সম্প্রতি তিনি তার কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যা দেখে বোঝাই যাচ্ছে বাইরে যে যাই বলুক তিনি তার ফ্যাশন থেকে এক চুলও নড়বেন না। এরই মধ্যে নুসরতের চর্চিত প্রিয় বন্ধু গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন তাও আবার নুসরত তা জানতেন না। সব মিলিয়ে বন্ধুত্বে কোথাও গিয়ে ফাটল ধরছে। এমনও গুঞ্জন উঠেছে কিছুদিন আগে যেখানে সকলে ধরেই নেয় যে নিখিল জৈনকে ছেড়ে যশ দাশগুপ্তর দিকে ঝুঁকছেন নুসরত। দুজনেই একইসঙ্গে ডিকশনারি দেখতে গেলেন, এছাড়াও গত বছর দক্ষিণেশ্বর মন্দিরে দুজন একসঙ্গে যান। তাই মনুষের ধারণা হয় দুজন বুঝি রিয়েল লাইফে জুটি বাঁধতে চলেছেন। যদিও সেগুড়ে বালি।

Advertisements

এদিকে নিখিল এখনও স্ত্রী ফিরে আসার প্রত্যাশায় একের পর এক পজিটিভ পোস্ট করেই যাচ্ছেন। নিখিলের পোস্টে এটা স্পষ্ট যে গোবেচারা গো হারা হেরেছেন বৈবাহিক জীবনে। ডেস্টিনেশন ওয়েডিং থেকে শুরু করে বিভিন্ন ধর্ম মেনে বিয়ে, ফটোশ্যুট সবই বৃথা, সেই জন্যেই পাহাড়ে গিয়ে মুড ফ্রেশ করেতে গিয়েছিলেন। ফিরে এসে কাজে মন দিয়েছেন ঠিকই কিন্তু নুসরত প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন শত হলেও, স্ত্রী সাংসদ বলে কথা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Advertisements

সোশ্যাল মিডিয়া ফ্রিক নুসরত সব কিছু মাথা থেকে ঝেড়ে ফেলে নতুন ভাবে এগোতে চাইছেন। সদ্য শেষ করলেন ব্রাত্য বসুর ডিকশনারি। মন দিয়েছেন রাজনীতিতে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media