whatsapp channel

Puja Banerjee: বাথটবে শুয়ে খোলামেলা অবতারে ছবি শেয়ার করলেন পূজা, ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকা হল ট্রেন্ড। টলিউড থেকে বলিউড বা ভোজপুরি বা হরিয়ানভি বা সোজা হলিউড, প্রত্যেকটা ফিল্ডের অভিনেতা অভিনেত্রীরা বড় পর্দা ও ছোটপর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ।…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকা হল ট্রেন্ড। টলিউড থেকে বলিউড বা ভোজপুরি বা হরিয়ানভি বা সোজা হলিউড, প্রত্যেকটা ফিল্ডের অভিনেতা অভিনেত্রীরা বড় পর্দা ও ছোটপর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ। কারণ, ভক্তদের সঙ্গে জুড়ে থাকতে চাইলে এর থেকে সহজ উপায় আর নেই। যাইহোক, সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে টলিউড অভিনেত্রী পূজা একটি ছোট্ট পিঙ্ক পোশাক পরে ছবি শেয়ার করেছেন, যেখানে তাঁকে খুব সুন্দরী লাগছে। চুল তার কিছুটা স্টাইল করে বাঁধা, বাকিটা খোলা, মুখে চড়া মেক আপ, পায়ে সাদা স্নিকার্স জুতো। ব্যাস এই সাজগোজ নিয়ে একটি ফাঁকা বাথটবে বসে পোজ দিয়েছেন পূজা সুন্দরী, ছবির ক্যাপশনে লিখেছেন গুডমর্নিং। সত্যি বলতে, তাঁর গ্ল্যামারে মুগ্ধ অনুগামীরা। কমেন্ট বক্সে অনেকেই পূজার (Puja Banerjee) সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

আসলে, অন্যান্য অভিনেত্রীদের মতন পূজা সোশ্যাল মিডিয়ায় প্রায় সময়েই সক্রিয় থাকেন। ইনস্টাগ্রামে তাঁকে ২.২ মিলিয়ন মানুষ তাঁকে অনুসরণ করে থাকেন। এবং নিজের ব্যক্তিগত মুহূর্ত থেকে ছবির প্রমোশন, সবটাই শেয়ার করেন তিনি ইনস্টাগ্রামের মধ্যে দিয়ে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Advertisements

সন্তান হওয়ার সময় থেকে বিশেষ ভাবে তাকে ইনস্টাগ্রাম দেখা যেত না, এমনকি অভিনয় থেকেও দূরে ছিলেন। তবে, বহু বছর পর আবারও পূজাকে পাওয়া যাবে বাংলা ছবিতে। এবারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে থাকছেন পূজা। রাজা চন্দের সঙ্গে ‘চ্যালেঞ্জ ২’ ছবি দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন পূজা, আবারও সেই রাজা চন্দের হাত ধরেই ফিরতে চলেছেন পূজা বড় পর্দায়।

Advertisements

একটা সময় শিব পত্নীর চরিত্র করে দর্শকদের মনে জায়গা করে নেন পূজা। দেবাদিদেব মহাদেব ধারাবাহিক দিয়ে নিজের পায়ের তলার মাটি শক্ত করেন। এরপর তাকে বেশ কিছু হিন্দি ধারাবাহিক, বাংলা সিনেমায় কাজ করতে দেখা যায়। সেইসময়, ২০১৩ সালে তার প্রথমবার বিবাহ বিচ্ছেদ হয় এবং ঠিক তার পরপর ‘তুঝ সং প্রীত লাগাই সাজনা’ ধারাবাহিকে বর্তমান স্বামী কুণাল ভার্মার সঙ্গে পরিচয়। শুরু হয় প্রেম, সন্তান ও বিবাহ। বর্তমানে স্বামী সন্তান নিয়ে দিব্যি সুখে আছেন অভিনেত্রী। তবে, বাংলা সিনেমায় কাম ব্যাক করার জন্য আবারও চর্চায় এসেছেন পূজা।

whatsapp logo
Advertisements