Bengali SerialHoop Plus

Roshni Tanwi: বিমানসেবিকা নয়, নায়িকা হতে চান রোশনি!

বিনোদন জগতে আলোকিত হওয়ার পর তা থেকে সরে যাওয়া সহজ নয়। কখনও না কখনও আবারও ফিরতেই হয় স্পটলাইটের নিচে। মায়াজগতের এক কঠিন বাস্তব এটি। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) নির্মিত ‘নায়িকা’ সিরিয়ালের নায়িকা রোহিণী (Rohini) এই সিরিয়ালের পর উধাও হয়ে গিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে। বর্তমানে তিনি এয়ার হোস্টেসের পেশায় রয়েছেন। এয়ার হোস্টেস হতে চেয়েছিলেন রোশনি তন্বী ভট্টাচার্য (Roshni Tanwi Bhattacharya)। কিন্তু তাঁকে আবারও ফিরে আসতে হল লাইট, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়ায়।

দেড় মাস আগে এয়ার হোস্টেসের প্রশিক্ষণ নিতে দিল্লিতে গিয়েছিলেন রোশনি। প্রথম সারির উড়ান সংস্থার সাথে তাঁর যুক্ত হওয়ার ইচ্ছা থাকলেও হঠাৎই মঙ্গলবার তাঁকে দেখা গেলে স্টুডিওপাড়ায়। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ‘মন ফাগুন’-এর নতুন প্রোমো। তাতে অতিথি শিল্পী হিসাবে দেখা যাচ্ছে রোশনিকে। রোশনির মতে, একটাই জীবন হলেও শখ নানারকম। তার মধ্যে অন্যতম ছিল এয়ার হোস্টেস হওয়ার শখ। সেই শখ পূরণ করতে দিল্লির প্রশিক্ষণ কেন্দ্রে যোগ দিয়েছিলেন তিনি। তবে অনেক লড়াই করে ইন্ডাস্ট্রিতে পায়ের তলার জমি শক্ত করেছিলেন রোশনি। ফলে দেড় মাস পরেই আর ভালো লাগছিল না দিল্লিতে।

তাছাড়া ইন্ডাস্ট্রি থেকেও কাজের সূত্রে বারবার ফোন আসছিল তাঁর কাছে। ফলে ফিরতেই হল রোশনিকে। রোশনি যখন দিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছিলেন, তাঁর বন্ধুরাও অবাক হয়ে গিয়েছিলেন তাঁর পেশা পরিবর্তনের সিদ্ধান্ত শুনে।

অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট-এর তরফে ‘মন ফাগুন’-এর প্রস্তাব আসার পর ফিরে আসা মনস্থ করেন রোশনি। তিনি জানালেন, সিরিয়ালে তাঁর চরিত্র এক নেত্রীর যিনি বাঙাল ভাষায় কথা বলেন। পিহুর সাথে সেই নেত্রীর পরিচয় রয়েছে। মঙ্গলবার থেকে ‘মন ফাগুন’-এ দেখা যাচ্ছে রোশনিকে।

Related Articles