whatsapp channel

Nusrat Jahan: সূর্যাস্তের মুখে নুসরত, নীল আকাশের নরম চাদরে ‘অন্তর্বাস’ সুপার হিট

নীল কালো অন্তর্বাস, সুডৌল স্তন, চিকন পেট, হলুদ প্লাজো, সব মিলিয়ে নুসরত (Nusrat Jahan) যেন সুপার সেক্সি,কুল, চার্মিং লেডি। সম্প্রতি, একের পর এক বিচ লুক পোস্ট করছেন অভিনেত্রী। প্রত্যেকটি ছবিতেই…

Avatar

নীল কালো অন্তর্বাস, সুডৌল স্তন, চিকন পেট, হলুদ প্লাজো, সব মিলিয়ে নুসরত (Nusrat Jahan) যেন সুপার সেক্সি,কুল, চার্মিং লেডি। সম্প্রতি, একের পর এক বিচ লুক পোস্ট করছেন অভিনেত্রী। প্রত্যেকটি ছবিতেই তিনি সুপার হট। একেক সময় একেক বিকিনি সাজে টেক্কা দিচ্ছেন তিনি বাকি বিদেশিনীদের।

বাঁধা না মানা মেয়ে নুসরত সবসময় বিতর্কের মুখোমুখি হন, কিন্তু, কোনোকিছুই গায়ে মাখেন না তিনি। সবসময় সদাহাস্য, উদ্যমী মুডে যেকোনো কাজ নিমিষে শেষ করেন। জীবনে কি পেয়েছেন বা কি পাননি সেই হিসেব না করা মেয়ে নুসরত। একটা সময় প্রেমিকের কুকর্মের জেরে বিতর্কের মুখোমুখি হন। সেসব অতীত। পরবর্তীতে ডেস্টিনেশন ওয়েডিং করেন, কিন্তু সেই বিয়ে ছেড়ে বেরিয়ে আসেন নুসরত। শুরু হয় নতুন বিতর্ক। এরপরেই আচমকা খবর দেন যে তিনি অন্তঃসত্বা। মা হতে চলেছেন। কিন্তু, বাচ্চার বাবা কে? কি তার পিতৃ পরিচয়? এই নিয়েও কম জল ঘোলা হয়নি। অবশেষে নাম আসে যশ দাশগুপ্তর।

এখন নুসরত হলেন অভিনেত্রী, সাংসদ, মা, ও যশ গৃহিণী। সম্প্রতি, বিচ লুকের সঙ্গে সামঞ্জস্য রেখে নীল কালো অন্তর্বাসে সেজে উঠেছেন হট মাম্মা নুসরত। তিনি যে সদ্য মা হয়েছেন তা তার ফিগার দেখে বোঝার উপায় নেই। মেদহীন ছিপছিপে শরীর, সেক্সি অ্যাবস, হওয়ায় উড়ছে চুল, পাশাপাশি নীল আকাশ, সূর্য অস্ত যাচ্ছে, কমলা হয়ে উঠছে আকাশ ঠিক তারই মাঝে মোহময়ী নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

পড়ন্ত বিকেল কিংবা সূর্য ওঠার আগের মুহূর্তে নুসরতের এমন রঙিন ছবি দেখে উচ্ছসিত ভক্তরা। তার অনুরাগীরা রীতিমত ফিদা হয়ে গিয়েছেন। সকলের মুখে একটাই কথা hotness overloaded.