BollywoodHoop Plus

হট লুকে ফের ভাইরাল মিঠুনের পুত্রবধূ, ছবি দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

মদালসা এম.চক্রবর্তী (Madalsa M. Chakraborty) নামে তিনি অফিশিয়ালি পরিচিত হলেও অনুরাগীদের কাছে তাঁর পরিচয় মদালসা শর্মা নামেই। একসময় ফিল্মের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করলেও বর্তমানে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’-য় খল চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন মদালসা। গত বছর ‘অনুপমা’-র সেটে তিনি নিয়ে এসেছিলেন তাঁর শ্বশুর সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-কেও। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। মদালসা নিজেও ইন্সটাগ্রামে যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই বিভিন্ন ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেন তিনি। সপ্তাহান্তে আবারও নিজের একগুচ্ছ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মদালসা।

মদালসার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের ড্রেস। ড্রেসটির হেমলাইন ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মদালসার ক্লিভেজ। নুডল স্লিভের ড্রেসের সম্পূর্ণ ডিজাইন বোঝা যায়নি। কারণ মদালসার শেয়ার করা ছবিগুলি হাফ বাস্ট। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন অভিনেত্রী। গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে চোখে। ঠোঁট রাঙিয়েছেন রাস্ট রেড রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুল এলোমেলো হয়ে রয়েছে। সূর্যাস্তের আলো গায়ে মেখে ছবি তুলেছেন মদালসা। ক্যাপশনে তিনি লিখেছেন, আভিজাত্যের সাথে জীবনে বাঁচার মধ্যে রয়েছে শান্তি ও আনন্দ। এই ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন মদালসা।

মদালসার ছবিগুলি তুলেছেন মুম্বইয়ের ফ্যাশন ফটোগ্রাফার সাগর মিন্ধে (Sagar Mindhe)। ছবিগুলির কমেন্ট সেকশনে নজর কেড়েছে মদালসার স্বামী ও মিঠুন-পুত্র মিমো (Mimoh Chakraborty)-র মন্তব্য। তিনি স্ত্রীর সৌন্দর্যের প্রশংসা করে লিখেছেন, মদালসার রূপ শ্বাসরুদ্ধ করে দেয়। মদালসা প্রত্যুত্তরে তাঁকে সম্বোধন করেছেন ‘হাবি’ বলে।

মদালসার অনুরাগীরাও তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। ‘অনুপমা’ সম্প্রতি অতিক্রম করেছে এক হাজার পর্বের মাইলস্টোন। এই উপলক্ষ্যে ইন্সটাগ্রামে সহকর্মীদের সাথে তাঁর বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে মদালসা অনুরাগীদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

whatsapp logo