whatsapp channel

প্রথম বার দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, থাকছে এক বিরাট চমক!

গুঞ্জন ছিল আগে থেকেই। এবার সেটাই পরিণত হতে চলেছে বাস্তবে। এই প্রথম বার কোনো রিয়েলিটি শো তে আসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বাংলা টেলিভিশনের অন্যতম বড় এবং জনপ্রিয়…

Avatar

Nirajana Nag

গুঞ্জন ছিল আগে থেকেই। এবার সেটাই পরিণত হতে চলেছে বাস্তবে। এই প্রথম বার কোনো রিয়েলিটি শো তে আসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বাংলা টেলিভিশনের অন্যতম বড় এবং জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে দেখা যাবে তাঁকে। জল্পনা শোনা গিয়েছিল আগেই। এবার প্রকাশ্যে এল প্রথম প্রোমো।

জি বাংলা চ্যানেলের তরফে প্রথম প্রোমো প্রকাশ্যে এসেছে এই বিশেষ পর্বের। সেখানে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা যাচ্ছে, ‘এই প্রথম বার দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে আসছেন বাংলার দিদি নাম্বার ওয়ান, মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়’। তাঁকে উত্তরীয় পরিয়ে বরণ করতে যেতেই রচনার হাত ধরে ফেলে উত্তরীয়টি তাঁকেই পরিয়ে দেন মুখ্যমন্ত্রী। বলেন, ‘এটা তোমাকেই শোভা পায়’।

প্রথম বার দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, থাকছে এক বিরাট চমক!

প্রোমোতে আরো কয়েকজন আদিবাসী মহিলার সঙ্গে নাচের তালে পা মেলাতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। পাশে ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায় এবং আরো এক চমক, ডোনা গঙ্গোপাধ্যায়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী খ্যাতনামা ওড়িশি নৃত্যশিল্পী ডোনাকেও এই বিশেষ পর্বে দেখা যাবে বলে মনে করা হচ্ছে। প্রথম প্রোমো দেখেই দর্শক মহলে বেশ গুঞ্জন শুরু হয়ে গিয়েছে।

আসলে গত মাসেই রচনার নবান্নে যাওয়া নিয়ে তুঙ্গে উঠেছিল জল্পনা। প্রাথমিক ভাবে গুঞ্জন শোনা গিয়েছিল, সম্ভবত আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়াতে পারেন দিদি নাম্বার ওয়ান। যদিও রচনা জানিয়েছিলেন, চ্যানেলের তরফে একটি প্রস্তাব নিয়েই তিনি গিয়েছিলেন মুখ্যমন্ত্রীর কাছে। সেই প্রস্তাবে নাকি ইতিবাচক সাড়াও এসেছে। তবে কোনো স্টুডিওতে নয়, জানা যাচ্ছে, হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে আউটডোর শুট হয়েছে দিদি নাম্বার ওয়ান এর এই বিশেষ পর্বের। যদিও মমতা বন্দ্যোপাধ্যায় এই পর্বে প্রতিযোগী হয়ে আসবেন নাকি অতিথি হয় তা জানা যায়নি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতির জন্য নিরাপত্তার বিষয়টি পর্যালোচনা করতে গত ১৮ তারিখ রাজ্যের ডিরেক্টর সিকিউরিটির মিটিং হয়েছে বলে জানা গিয়েছে। মুখ্যমন্ত্রীর জন্য এদিন আঁটোসাঁটো নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই