BollywoodHoop PlusReality show

এসে গেল অঙ্কিতার প্রেগন্যান্সি টেস্টের রিপোর্ট! আদৌ কি গর্ভবতী সুশান্তের প্রাক্তন প্রেমিকা?

বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে রয়েছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও তাঁর স্বামী ভিকি জৈন (Viki Jain)। বিগ বসের ঘরে প্রতি মুহূর্তে তাঁদের বৈবাহিক সম্পর্ক ঝোড়ো হাওয়ার সম্মুখীন হচ্ছে। কিন্তু ভিকি বা অঙ্কিতা বারবার নিজেদের সম্পর্ককে বাঁচানোর চেষ্টা করছেন। এর মধ্যেই অঙ্কিতা তাঁর স্বামীকে জানিয়েছিলেন, ইদানিং হঠাৎই মুড স্যুইং হচ্ছে তাঁর। এমনকি পিরিয়ড অনিয়মিত হয়ে গিয়েছে অঙ্কিতার। এই কারণে নিজের রক্ত ও মূত্র পরীক্ষা করতে দিয়েছিলেন অঙ্কিতা। অবশেষে এসে গেল অঙ্কিতার প্রেগন্যান্সি টেস্টের রিপোর্ট।

তবে এখনও অবধি অঙ্কিতা বা ভিকির তরফে পরীক্ষার ফলাফল জানা না গেলেও একটি অনলাইন পোর্টালের তরফে সুনিশ্চিত করা হয়েছে, অঙ্কিতার প্রেগন্যান্সি রিপোর্ট নেগেটিভ। অর্থাৎ এখনও ভিকি ও অঙ্কিতাকে অপেক্ষা করতে হবে সন্তানের জন্য। প্রকৃতপক্ষে, ভিকি বর্তমানে সন্তান চাইছেন। এই কারণেই মূলতঃ বিগ বসের মতো রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করেছিলেন অঙ্কিতা। ফলে কিছু উপসর্গ দেখা যেতেই রক্ত ও মূত্র পরীক্ষার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে ভিকির সাথে অঙ্কিতার বৈবাহিক সম্পর্ক শুধরানোর আরও একটি উপায় হল তাঁদের সন্তান। এই কথা অঙ্কিতা মাথায় রেখেছেন।

অঙ্কিতা বিগ বসের ঘরে প্রবেশ করার আগে বলেছিলেন, ভিকির ইচ্ছা ছিল এই শোয়ে অংশগ্রহণ করার। কিন্তু বিগ বসের ঘরে প্রবেশের পর ভিকিকে একাধিক বার বলতে শোনা গিয়েছে, অঙ্কিতা এই শোয়ে অংশগ্রহণ করে তাঁদের সম্পর্ককে সকলের কাছে মুচমুচে ও মজাদার গসিপ করে তুলেছেন। এমনকি বিগ বসের অন্য প্রতিযোগীদের সাথে ভিকির ঝগড়া হলে তাঁরাও অঙ্কিতার সাথে তাঁর সম্পর্ককে বাঁচানোর পরামর্শ দিয়েছেন। অপরদিকে সোশ্যাল মিডিয়ায় ‘বিগ বস’-এর একটি ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে, অঙ্কিতা ভিকিকে বলছেন, তিনি শুধুই স্ত্রীকে ব্যবহার করেছেন।

এমনকি অঙ্কিতা তাঁকে বলেন, তাঁদের বিয়ে হয়েছে তা যেন ভুলে যান ভিকি। অন্য প্রতিযোগীদের কাছেও অঙ্কিতা বারবার ভিকিকে ডিভোর্স দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। তাহলে কি প্রেগন্যান্সি টেস্ট ও নিজেদের মধ্যে অশান্তি তৈরি ছিল ভিকি ও অঙ্কিতার ‘বিগ বস’ স্পেশ্যাল প্ল্যান?

 

View this post on Instagram

 

A post shared by Vikas Jain (@realvikasjainn)

Related Articles