whatsapp channel

আদিত্যকে ছেড়ে এই গায়কের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নেহা কক্কর

করোনা আবহ আর লকডাউন শেষে আনলক পর্বে গায়িকা নেহা কক্কর তাঁর মনের মানুষের সাথে গাঁটছাড়া বাঁধতে চলেছেন। সোমবার একটি সংবাদসূত্র থেকে খবর এসেছে,২৪ অক্টোবর দিল্লিতে ঘরোয়া ভাবে রিয়ালিটি শো এর…

Avatar

HoopHaap Digital Media

করোনা আবহ আর লকডাউন শেষে আনলক পর্বে গায়িকা নেহা কক্কর তাঁর মনের মানুষের সাথে গাঁটছাড়া বাঁধতে চলেছেন। সোমবার একটি সংবাদসূত্র থেকে খবর এসেছে,২৪ অক্টোবর দিল্লিতে ঘরোয়া ভাবে রিয়ালিটি শো এর জনপ্রিয় তারকা রোহনপ্রীত সিংয়ের সঙ্গে চার হাত এক করার পরিকল্পনা রয়েছে দুই পরিবারের।

সোমবার থেকে এমনই একটি খবর বিনোদন জগতে ছড়িয়ে পড়েছে। যদিও এই বিয়ের খবরে এখনও পর্যন্ত নেহা কিংবা রোহনপ্রীত কেউই নিজে থেকে মুখ খোলেননি। প্রকাশ্যে কোনও বিবৃতিও দেননি।ছোটবেলার দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত নেহা কক্কর। লকডাউনের মধ্যে নেহার সাথে রোহনপ্রীতের সম্পর্ক আরো মজবুত হতে শুরু করে। আর এরপরই দুজনে বিবাহ-বন্ধনে আবদ্ধ হবেন।

প্রসঙ্গত,প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর কার্যত ভেঙে পড়েছিলেন নেহা কক্কর। ওই সময় আদিত্য নারায়ণের সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত হয়েছে বলে এরকম গুঞ্জন শুরু হয় বলিউডের অন্দরমহলে।তবে পরে জানা গিয়েছিলো আদিত্য নারায়ণের সঙ্গে নেহার বিয়ের প্লট পুরোটাই সাজানো ছিল। রিয়্যালিটি শোয়ের টিআরপির জন্যই এই প্রেমের গল্প সাজানো হয়েছিল।

অন্যদিকে নেহার এক ঘনিষ্ঠ বন্ধু একটি সংবাদমাধ্যমে দাবি করেছেন, নেহা-রোহনপ্রীতের বিয়ের খবরটি সম্পূর্ণ মিথ্যে। এর আগেও নেহা এবং উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের বিয়ের গুজব রটেছিল। রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের মঞ্চে মা-বাবা এবং বিয়ের তত্ত্ব নিয়ে এসে নেহাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আদিত্য। এই নিয়ে প্রচুর জল্পনা হয়েছিল। পরে জানা যায় পুরোটাই সাজানো।করোনার পর আবার নতুন মরশুমের শুটিং শুরু করেছেন নেহা।এবারের ও কি আগের ঘটনার পুনরাবৃত্তি প্রশ্ন অনেকেরই।

অবশ্য নেহা কক্কর তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্টে লিখলেন, ‘চলো বিয়ে করে ফেলি এই লকডাউনেই…’ ৷ অন্যদিকে, বিয়ের ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেছেন গায়ক রেহনপ্রীত ও।তাহলে কি ২৪অক্টোবরই সব জল্পনার অবসান ঘটবে তা সময়েই বলবে।

 

View this post on Instagram

 

Shukar Hai Mere Rabba! ♥️👼🏻🙏🏼😇

A post shared by Rohanpreet Singh (@rohanpreetsingh) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media