BollywoodHoop Plus

Salman Khan: স্ত্রীকে অস্বীকার করে সন্তানের পিতা হতে চান সলমান!

27 শে ডিসেম্বর সাতান্ন বছরের কোঠায় পদার্পণ করলেন সলমান খান (Salman Khan)। কয়েক বছর আগেও নিজের পনভেল ফার্ম হাউসে তাঁর জন্মদিন সাড়ম্বরে পালন করতেন সলমান। কিন্তু করোনা অতিমারীর সময় থেকে তা বন্ধ করে দিয়েছেন তিনি। চলতি বছরেও নিতান্ত অনাড়ম্বর ভাবে মাঝরাতে কেক কেটে সেলিব্রেশন করেছেন সলমান ও তাঁর পরিবার। প্রায় প্রতি বছর সলমানের বিয়ের কথা শোনা যায়। একসময় শোনা গিয়েছিল বান্ধবী ইউলিয়া ভন্তুরকে বিয়ে করবেন সলমান। কিন্তু পরবর্তীকালে তাঁর পরিবারের তরফে জানানো হয়, সলমান ও ইউলিয়া ভালো বন্ধু ও তাঁদের বিয়ের কোনো পরিকল্পনা নেই। সম্প্রতি সলমান জানালেন, তিনি সন্তানের পিতা হতে চান, কিন্তু চান না সন্তানের মাকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বাচ্চাদের যথেষ্ট ভালোবাসেন সলমান। সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি সন্তানের পিতা হতে চাইলেও সন্তানের মাকে প্রয়োজন নেই তাঁর। কিন্তু যে কোনো বাচ্চার তার মাকে প্রয়োজন তা জানেন সলমান। কারণ তাঁর মতে, শুধুমাত্র বাবা নয়, সন্তানের জীবনে মা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এর আগে সলমান বলেছিলেন, তিনি তাঁর সন্তানদের চোখের সামনে বেড়ে উঠতে দেখতে চান। কিন্তু তিনি জানেন, বর্তমানে তাঁর যা বয়স, সন্তান পূর্ণবয়স্ক হওয়ার আগেই পৃথিবী ছেড়ে চলে যেতে হবে তাঁকে। ফলে সলমান চান না বিয়ে করতে। সারোগেসির মাধ্যমেও সন্তান চান না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিন রাত বারোটা বাজার সাথে সাথেই সলমান তাঁর জন্মদিনের কেক কেটে সেলিব্রেশন করেন তাঁর বোন অর্পিতা খান (Arpita Khan)-এর বাড়িতে। ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। সলমান তাঁর জীবনে বরাবর চেয়েছিলেন তাঁর মা সলমা খান (Salma Khan)-এর মতো মহিলা। কিন্তু নিজের কোনো প্রেমিকার মধ্যে তা খুঁজে পাননি তিনি। উপরন্তু সলমানের অধিকাংশ প্রেমিকারা তাঁর বিরুদ্ধে এনেছেন মারধরের অভিযোগ। ফলে অবিবাহিত থাকতে হয়েছে সলমানকে।

আগামী বছর মুক্তি পাবে সলমান অভিনীত ফিল্ম ‘টাইগার থ্রি’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এছাড়াও সলমানের হাতে রয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’ নামে একটি ফিল্ম।

whatsapp logo