whatsapp channel

Rakhi Sawant: রাখির জীবনে নতুন প্রেমিক, কে তিনি!

চলতি বছরেই রীতেশ (Ritesh)-এর সঙ্গে ভ্যালেন্টাইন’স ডে-র দিন বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছিলেন রাখি সাওয়ান্ত (Rakhi sawant)। তাঁকে বলতে শোনা গিয়েছিল, আর কোনোদিন সম্পর্কে জড়াতে চান না তিনি। কিন্তু মাত্র কয়েক…

Avatar

চলতি বছরেই রীতেশ (Ritesh)-এর সঙ্গে ভ্যালেন্টাইন’স ডে-র দিন বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছিলেন রাখি সাওয়ান্ত (Rakhi sawant)। তাঁকে বলতে শোনা গিয়েছিল, আর কোনোদিন সম্পর্কে জড়াতে চান না তিনি। কিন্তু মাত্র কয়েক মাসের মধ্যেই রাখি শেয়ার করেছেন নিজের নতুন প্রেমিকের ছবি।

রবিবার নিজের নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেই দ্রুত ডিলিট করে দেন রাখি। এরপরেই নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়ে কৌতুহল। পরে জানা যায়, ওই ব্যক্তির নাম আদিল খান দুরানি (Adil Khan Durani)। রাখি নিজেই একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, আদিল তাঁর নতুন বয়ফ্রেন্ড। রাখির ডিলিট করে দেওয়া ছবিতে আদিলকে দেখা গিয়েছিল রাখির কপালে চুম্বন করতে। কিন্তু রাখির এই নয়া বয়ফ্রেন্ড কি করেন বা তাঁদের আলাপ কিভাবে, এই সম্পর্কে কিছুই জানাননি রাখি।

কয়েক বছর আগে হঠাৎই বিয়ের সাজে রাখির ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। তিনি মিডিয়ার সামনে বলেছিলেন, তিনি বিবাহিত ও তাঁর স্বামীর নাম রীতেশ। এমনকি রাখি জানান, রীতেশ একজন এনআরআই। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রশাসনের সঙ্গে যুক্ত। ফলে প্রোটোকল মেনে জনসমক্ষে আসতে চান না রীতেশ। কিন্তু বিগ বসের সাম্প্রতিক সিজনে রাখির সাথে বিগ বসের ঘরে ঢোকেন রীতেশ। পরবর্তীকালে জানা যায়, রাখি ও রীতেশের বিয়ে বৈধ নয়।

রীতেশের আগের পক্ষের স্ত্রী স্নিগ্ধপ্রিয়া (Snigdhapriya)-র সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ না হওয়া সত্ত্বেও তিনি বিয়ে করেছিলেন রাখিকে। রাখিও জানতেন স্নিগ্ধপ্রিয়ার কথা। এমনকি রীতেশ ও স্নিগ্ধপ্রিয়ার পুত্রসন্তান রয়েছে। এছাড়াও জানা যায়, রীতেশ কোনো এনআরআই নন। তিনি একজন সাধারণ ভারতীয় নাগরিক। বিগ বসের ঘর থেকে বেরোনোর পর রাখি ও রীতেশের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

whatsapp logo