Soumitrisha Kundu: দেবের ঢালাও প্রশংসা সৌমিতৃষার, নায়িকার ঘাড় ধরে কী বললেন অভিনেতা!

Nirajana Nag

Nirajana Nag

ডিসেম্বরেই বড়পর্দায় ‘মিঠাই রানি’। মুক্তি পেতে চলেছে সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) প্রথম ছবি ‘প্রধান’। ডেবিউ ছবিতেই টলিউড সুপারস্টার দেবের (Dev) বিপরীতে অভিনয়ের সুযোগ, নিঃসন্দেহে বড় ব্রেক সৌমিতৃষার কাছে। সদ্য মুক্তি পেয়েছে ‘প্রধান’ এর ট্রেলার। ছবিতে দেবের স্ত্রী রুমির চরিত্রে রয়েছেন তিনি। কিন্তু অদ্ভূত ভাবে ট্রেলারে তাঁর মুখে কোনো সংলাপ শোনা যায়নি। তাই নিয়ে শুরু হয়েছে কানাকানিও। তবে সৌমিতৃষা এখন সম্পূর্ণ ভাবে উপভোগ করছেন মুহূর্তগুলো।

ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে দেবের পাশে দেখা গেল নায়িকাকে। সাদা প্যান্ট স্যুটে সেজেছিলেন তিনি। সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে বেশ ঝকঝকে লাগল সৌমিতৃষাকে। সেই সঙ্গে দেবের প্রশংসায় পঞ্চমুখ হলেন তিনি। এর আগে অভিনেত্রী বলেছিলেন, তিনি দেবের বড় ভক্ত। তবে এবারে সৌমিতৃষা বললেন, ছোট থেকে তিনি দেবের ভক্ত, সেকথা কিন্তু বলেননি। পালটা মজা করে দেব বলেন, তিনি এখনো সিনিয়র সিটিজেন হননি। নতুন করে গল্প বলা শুরু করছেন। তবে এটাও ঠিক যে ইন্ডাস্ট্রিতে তাঁর ১৭ বছর হয়ে গিয়েছে। তাই এখন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অনুভূতিটা অনেকটাই বুঝতে পারেন তিনি।

সৌমিতৃষা এদিন বলেন, তাঁরা সুপারস্টার দেবকে ভালোবেসেছেন এতদিন। কিন্তু সহ অভিনেত্রী হয়ে যখন কাজ করলেন তখনই বুঝতে পারলেন, কেন মানুষ তাঁকে এতটা ভালোবাসে। দেবের মতো সৎ, মাটির কাছাকাছি থাকা মানুষ তিনি দেখেননি। যেভাবে তিনি সিনিয়র, জুনিয়র সমস্ত সহকর্মীদের সম্মান করেন, সেসব দেখে শিখেছেন বলে জানান সৌমিতৃষা। এত প্রশংসা শুনে পাশ থেকে ফুট কাটার লোভ সামলাতে পারেননি দেব।

এদিকে সৌমিতৃষা বলেই চলেন, তিনি তো ভুল কিছু বলছেন না। যাঁরা কাজ করেছেন সকলে একই কথা বলবেন। এতটা শুনেই আর চুপ করে থাকতে পারেননি দেব। বলে ওঠেন, ‘ব্যস মা ব্যস! এবারে চোখে জল চলে আসবে’। তাঁর কথা শুনে হেসে ফেলেন সকলেই। প্রসঙ্গত, বড়দিনের ছুটিতেই মুক্তি পেতে চলেছে ‘প্রধান’। আগামী ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসছে এই ছবি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই