whatsapp channel

বেঙ্গল টপার হয়েও রেহাই নেই, ‘জগদ্ধাত্রী’ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন মুখ্য চরিত্র!

বাংলা সিরিয়াল দেখতে যারা ভালোবাসেন তাদের সব থেকে প্রিয় ধারাবাহিক কোনটা জিজ্ঞাসা করা হলে, বেশিরভাগই উত্তর দেবেন 'জগদ্ধাত্রী' (Jagadhatri)। না, একথা আমরা বলছি না। বলছে দর্শকরাই। তারা ভালোবাসছেন, পছন্দ করছেন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাংলা সিরিয়াল দেখতে যারা ভালোবাসেন তাদের সব থেকে প্রিয় ধারাবাহিক কোনটা জিজ্ঞাসা করা হলে, বেশিরভাগই উত্তর দেবেন ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। না, একথা আমরা বলছি না। বলছে দর্শকরাই। তারা ভালোবাসছেন, পছন্দ করছেন বলেই না এক নাগাড়ে টিআরপি তালিকার শীর্ষে জায়গা করে রেখেছে জি বাংলার এই ধারাবাহিকটি। জ্যাস স্যান্যালের গোয়েন্দাগিরি দেখার জন্য সাতটা বাজলেই টিভির সামনে বসে পড়েন মা কাকিমারা।

Advertisements

জি বাংলার এই সিরিয়াল সদ্য পূরণ করেছে এক বছর। বেশিরভাগ ধারাবাহিকের ক্ষেত্রেই দর্শকদের একটা অভিযোগ থাকে। প্রোমো এক রকম দেখানো হয়, আর গল্প হয় আরেক রকম। শুরুটা কিছুটা প্রোমোর মতো চললেও কিছুদিন যেতে না যেতেই সেই নায়ক নায়িকার মধ্যে এন্ট্রি নিয়ে নেয় তৃতীয় ব্যক্তি। কিন্তু জগদ্ধাত্রী এখানেই ব্যতিক্রম। প্রোমোতে যেমনটা দেখানো হয়েছিল, স্পেশ্যাল ক্রাইম ব্র্যাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল সিরিয়ালেও তেমন ভাবেই ঘর বার দুটোই সামলাচ্ছে আর অপরাধীদের ঘোল খাওয়াচ্ছে।

Advertisements

বেঙ্গল টপার হয়েও রেহাই নেই, 'জগদ্ধাত্রী' ছেড়ে বেরিয়ে যাচ্ছেন মুখ্য চরিত্র!

Advertisements

অন্যান্য সিরিয়ালের মতো এখানে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভূর মধ্যে কোনো তৃতীয় ব্যক্তি এসে ঢোকেনি। প্রথম থেকেই জগদ্ধাত্রীর প্রতি স্বয়ম্ভূর ভালোবাসা একই রকম রয়েছে। উৎসবও তাদের মধ্যে চিড় ধরাতে পারেনি। উপরন্তু নতুন নতুন টুইস্ট এসেই চলেছে সিরিয়ালে। একঘেয়েমির কোনো প্রশ্নই নেই। কিন্তু সম্প্রতি এক গুঞ্জনে নড়েচড়ে বসেছেন দর্শকরা। শোনা যাচ্ছে, জগদ্ধাত্রী থেকে এক গুরুত্বপূর্ণ চরিত্র নাকি বেরিয়ে যেতে চলেছেন।

Advertisements

জগদ্ধাত্রী সিরিয়ালে অন্যতম মুখ্য চরিত্র কৌশিকী মুখার্জী। জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভূর বড়দির চরিত্রে অভিনয় করছেন রূপসা চক্রবর্তী। নিজের অভিনয় গুণে চরিত্রটিতে প্রাণ সঞ্চার করেছেন তিনি। কিন্তু সম্প্রতি সিরিয়ালে দেখা গিয়েছে, গুলি লেগেছে কৌশিকীর। জগদ্ধাত্রীকে বাঁচাতে গিয়ে গুলি খেয়েছে কৌশিকী মুখার্জী। আর এর পরেই গুঞ্জন শুরু হয়েছে, রূপসা কি তবে সিরিয়াল ছেড়ে বেরিয়ে যাবেন? কৌশিকী মুখার্জী চরিত্রটি কি শেষ হয়ে যাবে? তবে সবটাই দর্শকদের মনে জাগা প্রশ্ন মাত্র। এখনও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি নির্মাতারা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই