whatsapp channel

পরনে লাল হলুদ শাড়ি মাথায় ঘোমটা, হাসিমুখে ভাইরাল ছয় মাসের খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

সরস্বতী পূজার মরশুমে লাল হলুদ শাড়ি পরে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে এক ছোট্ট কন্যা । তথাকথিত সেলিব্রেটিদের বাচ্চা না হওয়া সত্বেও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। কোনোরকমে বিছানা…

Avatar

HoopHaap Digital Media

সরস্বতী পূজার মরশুমে লাল হলুদ শাড়ি পরে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে এক ছোট্ট কন্যা । তথাকথিত সেলিব্রেটিদের বাচ্চা না হওয়া সত্বেও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে।

কোনোরকমে বিছানা থেকে উঠেই তার মা তাকে শাড়ি পরিয়ে দিয়েছে তবে শুধু শাড়ি নয় সাথে ম্যাচ করা ব্লাউজ রয়েছে। তবে হলুদ রঙের শাড়ি লাল রংয়ের ব্লাউজ আর সাথে কপালে লাল রংয়ের গোল টিপ।

বাচ্চা মেয়েটি মায়ের শাড়ি পরে দিব্যি অভ্যস্ত হয়েছে তবে দেখতে একেবারে পাকা বুড়ির মত লাগছে। সরস্বতী পুজো স্পেশালে এমন অসাধারণ পাকা বুড়ি কে দেখে প্রত্যেকেই আপ্লুত হয়েছে। শুধু তাই নয়, প্রত্যেকের কথা শুনে দিব্যি ফোকলা মুখে হেসে চলেছে সে।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘুরতে থাকা নানান ঘটনার মুহূর্তের মধ্যে গোটা বিশ্বের মানুষের কাছে পৌঁছে যায়। তা কখনো আনন্দের হতে পারে, কখনও বা দুঃখের, কখনো প্রাকৃতিক বিপর্যয়ের কখনো বা কারুর গান, নাচ, আবৃত্তি। সবই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media