whatsapp channel

Sara Sengupta: গোয়ার সমুদ্র সৈকতে বিকিনিতে সারা, রূপের আগুনে ঝলসে দিলেন যিশু-কন্যা

মিষ্টি 'উমা' থেকে টলিপাড়ার হট ফ্যাশনিস্তা। চোখের সামনেই বড় হয়ে উঠেছেন অভিনেতা যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta) বড় মেয়ে সারা সেনগুপ্ত (Sara Sengupta)। দর্শকরা তাঁকে চেনেন 'উমা' ছবির মুখ্য চরিত্রাভিনেত্রী হিসেবে।…

Nirajana Nag

Nirajana Nag

মিষ্টি ‘উমা’ থেকে টলিপাড়ার হট ফ্যাশনিস্তা। চোখের সামনেই বড় হয়ে উঠেছেন অভিনেতা যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta) বড় মেয়ে সারা সেনগুপ্ত (Sara Sengupta)। দর্শকরা তাঁকে চেনেন ‘উমা’ ছবির মুখ্য চরিত্রাভিনেত্রী হিসেবে। নিজের ফিল্মি কেরিয়ারের প্রথম ছবিতেই বাবা যিশুর সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। প্রথম বারেই দর্শকরা অবাক হয়ে দেখেছিল তাঁর অভিনয় দক্ষতা। কিন্তু উমার পর আর কোনো ছবিতেই দেখা মেলেনি সারার। তবে তিনি কিন্তু বিনোদন ইন্ডাস্ট্রির সঙ্গেই জড়িয়ে রয়েছেন। কয়েক মাস আগেই এক আন্তর্জাতিক ফ্যাশন শোতে র‍্যাম্পে হেঁটে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। বাবার যোগ্য কন্যা হয়ে উঠছেন সারা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সারার কয়েকটি ছবি বড়সড় ঝটকা দিয়েছে নেট নাগরিকদের। গোয়া ভ্রমণের কিছু ছবি শেয়ার করেছেন যিশু কন্যা। সমুদ্রের ধারে কখনো ডেনিম শর্টস, কখনো বা বিকিনিতে ধরা দিলেন তিনি। তাঁর নির্মেদ শরীর নজর কাড়তে বাধ্য। সেই সঙ্গে চোখে পড়ল তাঁর পোষ্য প্রেমও। কিন্তু কার সঙ্গে গোয়া ঘুরতে গিয়েছিলেন সারা? বিশেষ কেউ?

Sara Sengupta: গোয়ার সমুদ্র সৈকতে বিকিনিতে সারা, রূপের আগুনে ঝলসে দিলেন যিশু-কন্যা

সেই উত্তরও নিজের পোস্টেই দিয়েছেন সারা। না, কোনো বিশেষ বন্ধু নয়। তবে অবশ্যই বিশেষ মানুষদের সঙ্গে গিয়েছিলেন তিনি। বাবা, মা, বোনের সঙ্গেই গোয়া ঘুরতে গিয়েছেন সারা। তাঁর শেয়ার করা শেষ ছবিতে দেখা মিলল যিশু, নীলাঞ্জনা এবং ছোট্ট জারার। নেটিজেনরা মুগ্ধ সারার রূপে। কমেন্ট বক্সে প্রশংসা উপচে পড়েছে তাঁকে নিয়ে। অনেকে লিখেছেন, সারাকে তাঁর মায়ের মতো দেখতে হয়েছে। দিন দিন আরো সুন্দরী হয়ে উঠছেন তিনি।

উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘উমা’। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল সারাকে। তাঁর অনস্ক্রিন বাবা হিসেবেও অভিনয় করেছিলেন যিশু। বাবা মেয়ের অভিনয় কখনো দর্শকদের মুখে হাসি এনে দিয়েছিল, আবার কখনো জলে ভরে উঠেছিল চোখ। তারপর থেকে আর সিনেমায় দেখা না গেলেও বিনোদন জগৎ থেকে দূরে যাননি সারা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই