BollywoodHoop Plus

উন্মুক্ত পিঠে নেটদুনিয়ায় উত্তাপ ছড়ালেন অভিনেত্রী মৌনি রায়

মৌনি রায় (mouni roy)-এর ‘নাগিন’-এর টিজার মাঝে মাঝেই সম্প্রচারিত হচ্ছে কালার্স চ্যানেলে। সেখানে মৌনির সোনালি পোশাকে ‘নাগিন’ রূপ দর্শকদের ঘুম ছুটিয়ে দিয়েছে। তার উপর এবার মৌনি ইন্সটাগ্রামে শেয়ার করলেন নিজের খোলা পিঠের ছবি।

মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনের নীল রঙের পোশাকটি সম্পূর্ণ ব্যাকলেস। ছবিটি শেয়ার করে মৌনি লিখেছেন, তিনি যদি জানতেন, একটি টেলিস্কোপের মত চুপ করে থাকতে তাহলে হয়তো তাঁর জীবনে কোনো ভুল হত না। মৌনির ছবিটি পছন্দ হয়েছে আশকা গোরাডিয়া (Ashka goradia)-র। নেটিজেনদের দৌলতে মৌনির ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

অভিনেত্রী মৌনি রায় ছিলেন বালাজি টেলিফিল্মস-এর আবিষ্কার। বালাজি টেলিফিল্মস-এর জনপ্রিয় ডেইলি সোপ ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ -এর কাহিনীতে এসেছিল নতুন মোড়। একতা কাপুর(Ekta Kapoor)সিরিয়ালের জন্য নতুন মুখ খুঁজছিলেন। কোচবিহারের মেয়ে মৌনি মুম্বইতে এসে অডিশন দিয়েছিলেন বালাজির অফিসে। এর কিছুদিন পরে একতা কাপুর ডেকে পাঠান মৌনিকে। ‘কিঁউকি সাস ভি কভি বহু থি ‘-এর মুখ্য চরিত্র তুলসীর পালিতা কন্যা কৃষ্ণাতুলসীর বা কেটির ভূমিকায় অভিনয় করেন মৌনি। এই চরিত্রটি মৌনিকে দর্শকদের কাছে জনপ্রিয় করে তোলে। এরপর টেলিভিশনে অনেকগুলি সিরিয়াল করেন মৌনি। কিন্তু কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ মৌনিকে শক্তিশালী অভিনেত্রীর তকমা দেয়। এরপর তাঁর কাছে আসে ফিল্মের অফার। 2018 সালে অভিনেতা অক্ষয়কুমার(Akshay kumar)-এর বিপরীতে ‘গোল্ড’ ফিল্মে অভিনয়ের মাধ্যমে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন মৌনি। এই ফিল্মে অক্ষয়কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন মৌনি। তাঁর অভিনয়ের প্রশংসা করেন বলিউডের ফিল্ম ক্রিটিকরা। সাংবাদিক সুপর্ণা শর্মা (suparna Sharma)‘এশিয়ান এজ’ পত্রিকায় মৌনির অভিনয়কে ‘সেন্সুয়াল অ্যাক্টিং’ আখ‍্যা দেন। এরপর মৌনিকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক ফিল্মের অফার আসতে থাকে তাঁর হাতে। খুব তাড়াতাড়ি রুপোলি পর্দায় আসতে চলেছে মৌনির আগামী ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। করণ জোহর(karan johar)-এর প্রযোজনায় অয়ন মুখার্জি(Ayan Mukherjee) পরিচালনা করেছেন ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি একটি সুপারহিরো ট্রিলজি। এই ফিল্মে মৌনি অ্যান্টি-হিরোইনের চরিত্রে অভিনয় করছেন।

বেশ কিছুদিন ধরেই পেশায় ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ার (suraj nambiar)-এর সঙ্গে মৌনির সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও প্রকাশ্যে মৌনি বা সুরজ মুখ খোলেননি। সম্প্রতি সুরজের বাবা-মায়ের সঙ্গে মৌনির মা ও ভাইয়ের দেখা-সাক্ষাৎ নিয়ে দানা বেঁধেছে জল্পনা। মৌনি ও তাঁর ভাইয়ের কাছের বন্ধু মন্দিরা বেদী (Mandira Bedi)-এর বাড়িতে দুই পরিবারের সাক্ষাতের ব্যবস্থা হয়েছিল। মৌনী নিজেই এই সাক্ষাতের কয়েকটি ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন। আপাতত মৌনির বিয়ের দিন জানার জন্য উন্মুখ হয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা।

whatsapp logo