whatsapp channel

ট্রান্সপারেন্ট শাড়িতে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে প্রশংসা কুড়োলেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা কিছুদিন আগেই ৩৮ শে পা দিলেন। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। ইতিমধ্যেই ভোজপুরি ছবি ছাড়াও ১৩০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। এই বয়সেও অভিনেত্রীর গ্ল্যামার কমেনি…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা কিছুদিন আগেই ৩৮ শে পা দিলেন। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। ইতিমধ্যেই ভোজপুরি ছবি ছাড়াও ১৩০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। এই বয়সেও অভিনেত্রীর গ্ল্যামার কমেনি বরং দিন দিন রুপের ঝটা বেড়েই চলেছে। মোনালিসা বা অন্তরা নয়, ঝুমা বৌদি নিজের শরীরের উন্মাদনা আর চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন। ঝুমা বৌদিকে চেনেনা এমন কোনো বাঙালি দেওর নেই। ঝুমা বৌদি বলিউডেও নিজের আসর জমিয়েছেন।

Advertisements

ভাইজানের বিগবস গেমে প্রথম ঝুমা বৌদির মনের মানুষ অর্থাৎ বিক্রান্তের সাথে আলাপ তারপর প্রেম আর বিয়ে। সুখেই এখন এই দম্পতি সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। সম্প্রতি অভিনেত্রী করোনা আবহেই স্বামী বিক্রান্তকে নিয়ে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন মোনালিসা। সেখানে ছুটির মেজাজে গোয়াতে ভ্যাকেশান কাটাচ্ছিলেন। গোয়া থেকে একের পর এক ছবি, ভিডিয়ো শেয়ার করেই চলেছেন অভিনেত্রী। কখনো বিকিনীতে তো কখনো ফিনিফিনে নাইট শুটে। আবার গোয়ার বিচে স্বামীর মঙ্গলের জন্য করওয়া চৌথের উপোস ভাঙলেন।

Advertisements

তবে কি জানেন মোনালিসা বাংলার প্রতিটি দেওয়রের খুব প্রিয় কেন? বৌদিকে একঝলক দেখার জন্য অপেক্ষা করে থাকেন দেওররা। আসলে হইচইয়ের ওয়েব সিরিজ “দুপুর ঠাকুরপো” এর ঝুমা বৌদি নিজের অভিনয়ে বাংলা ইন্ড্রাস্টি কাপিয়ে দিয়েছিলেন। ঝুমা বৌদি নিজের চোখের ইশারায় ঠাকুরপোরা ওঠ বস করাতে একেবারে পাক্কা খেলোয়াড়। কথায় কথায় জব্দ করতে ওস্তাদ মোনালিসা। নিজের ভুবনমোহিনী হাসির জন্য বেশ জনপ্রিয়। আর নিজের হট ফটোশুট তো শেয়ার করেন অভিনেত্রী হামেশাই। পাশাপাশি নিজের রিল তো আছেই।

Advertisements

শেষবার অভিনেত্রীকে স্টার প্লাসের নজর ধারাবাহিকে দেখা গিয়েছিল। করোনার পর সেরকম অভিনয়ে দেখা না গেলে প্রতিদিন একবার করে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে উপস্থিত থাকতেন। এবার আবার অভিনয় জগতে ফিরলেন অভিনেত্রী। এবার অভিনেত্রীকে রাত ৯টাতে কালারস এ নামাক ইশক কা ধারাবাহিকে দেখা যাবে। এখানে মোনালিসার চরিত্রের নাম ইরাবতী। ইরাবতী একজন নর্তকী। ইরাবতীর সাজ কেমন তাই নিয়ে নিজের সোশ্যাল মিডিয়ার পেজ বেশ সরগরম। এবার ইরাবতীর সাজ নিজের ইন্সটাগ্রামে শেয়ার করলেন নিজের ইন্সটা হ্যান্ডেলে। দেখুন এক নজরে। মোনালিসা শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন নিজেকে কিভাবে রুপসী দেখাতে হয় তা ভালো করে জানেন। তাই এবার ডিপ সবুজ রঙের একটি শাড়ি আর স্লিভলেস ও ব্যাকলেস ব্লাউজ হাতে ম্যাচিং করে কাচের চুড়ি গলায় মঙ্গলসূত্র, মাথায় সিদুঁর, হাতে আংটি আর কানে ঝোলা বড় কানের দুল, খোলা চুলে আর মাথায় টিপ পড়ে লাস্যময়ী আবেদনে ইরাবতীর সাজ দেখে নেটিজেনরা মুগ্ধ। ক্যপশানে লিখলেন,”আমি বলছি কেন”! এরকম অদ্ভুত ক্যপশান দেওয়ার কারণ কি তা অবশ্য জানা যায়নি। ইতিমধ্যে এই পোস্ট বেশ ভাইরাল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media