Bengali SerialHoop Plus

Idhika Paul: জগদ্ধাত্রী কিংবা মিঠাই নয়, শাকিব খানের ‘প্রিয়তমা’ হচ্ছেন ‘পিলু’র রঞ্জা

বিগত কয়েক দশক ধরেই উন্নতি করছে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি। এই ইন্ডাস্ট্রি থেকে উঠে এসেছেন অনেক নামজাদা অভিনেতা। তবে বর্তমান প্রজন্মে বাংলাদেশের সিনেমা জগতে ছেয়ে আছেন অভিনেতা শাকিব খান (Shakib Khan)। তার হ্যান্ডসাম লুকে যেমন ‘ফিদা’ সেদেশের রমণীরা, তেমনই আবার তার অভিনয় সাড়া ফেলেছে ইন্ডাস্ট্রিতে। সম্প্রতি ঈদে বাংলাদেশে মোট ৮ টি ছবি মুক্তি পেলেও কয়েক সপ্তাহ ধরেই রমরমিয়ে চলছে শাকিব খানের ছবি ‘লিডার-আমিই বাংলাদেশ’। সুপারহিট এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব।

আর এই বিপুল সাফল্যের পর পরবর্তী চমকও দিয়েছেন অভিনেতা। ঈদের ছবির পরবর্তী ছবির কাজ ইতিমধ্যে হাতে নিয়েছেন তিনি। এরপর ‘প্রিয়তমা’ ছবিতে দেখা যাবে তাকে। কিন্তু এই রোমান্টিক ছবিতে তার বিপরীতে কে অভিনয় করবেন এই নিয়ে জল্পনা চলছিল বিগত কয়েকদিন ধরেই। অভিনেত্রী বাংলাদেশের কেউ হবেন নাকি টলিউডের নামজাদা কেউ কিংবা নবাগতা কেউ, নাকি আবার বলিউডের কেউ- এই নিয়ে নানা মহলে চর্চা চলছিল তুঙ্গে। তবে এবার সব জল্পনার অবসান ঘটিয়ে সামনে এল এই ছবির নায়িকার নাম। কে হচ্ছেন শাকিব খানের ‘প্রিয়তমা’? দেখুন।

 

View this post on Instagram

 

A post shared by Shakib Khan (@theshakibkhan)

বর্তমানে বাংলা বড় পর্দা বা ছোট পর্দার জগতে অনেকেই বিখ্যাত হলেও শাকিব খান কিন্তু এবার ‘ব্রেক-থ্রু’ দিলেন এক নবাগতা অভিনেত্রীকেই। ঠিক যেভাবে দেবের নায়িকা হিসাবে ‘প্রজাপতি’ ছবিতে দেখা মিলেছে শ্বেতা ভট্টাচার্যের, সেভাবেই এবার শাকিব খানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী ইধিকা পালকে (Idhika Paul)। এই অভিনেত্রী দর্শকদের কাছে ‘পিলু’র রঞ্জা নামেই পরিচিতি লাভ করেছেন। তার আগে জি বাংলার ‘রিমলি’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল তাঁর। তবে অভিনেত্রীর প্রথম কাজ ছিল স্টার জলসার ‘কপাল কুণ্ডলা’।

প্রসঙ্গত, ‘প্রিয়তমা’ ছবির কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ছবি প্রথম দিনের শুটিংয়ে শাকিব থাকবেন পুরান ঢাকায়। টানা এক মাস ধরে ছবিটির শুটিং করবেন শাকিব খান। ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবানে এই ছবির শুটিং হবে বলে জানা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা