whatsapp channel

Ushasi Ray: স্লিভলেস ব্লাউজ সাদা শাড়িতে পুরুষদের ঘাম ঝরালেন ঊষসী!

বাংলা সিরিয়ালের জগতে অতি পরিচিত মুখ ঊষসী রায়। তবে ছোট পর্দা থেকে তার অভিনয় জগতের উত্থান হলেও পরবর্তীকালে তিনি ওয়েব সিরিজও অসাধারণ অভিনয় করেছেন। তবে ছোট পর্দা হোক বড় পর্দা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বাংলা সিরিয়ালের জগতে অতি পরিচিত মুখ ঊষসী রায়। তবে ছোট পর্দা থেকে তার অভিনয় জগতের উত্থান হলেও পরবর্তীকালে তিনি ওয়েব সিরিজও অসাধারণ অভিনয় করেছেন। তবে ছোট পর্দা হোক বড় পর্দা যেকোনো পর্দাতে তিনি সাবলীলভাবে অভিনয় করতে পারেন। তার অভিনয়ের জন্য তিনি সকলের মনের কাছাকাছি পৌঁছে গেছেন, এখনো তিনি প্রত্যেকের মনে সেই বকুল হয়েই থেকে গেছেন, এ কথা মানতেই হবে।

Advertisements

‘সুন্দরবনের বিদ্যাসাগর’ সিরিজে তাকে অসাধারণ সাদা শাড়ি পরে আমরা দেখেছি। তবে সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম পেজের সাদা রং শাড়ি পরে আবারো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন। আপনিও একবার দেখে নিন সেই ছোট ছোট চুল এর শাড়ি পড়তে না পারা সেই ছোট্ট বকুলকে, কিভাবে শাড়ি পরে একেবারে গিন্নির মতন দেখতে লাগছে।

Advertisements

সাদা শাড়িতে মুগ্ধ করলেন উষসী –

Advertisements

সাদা ট্রান্সপারেন্ট শাড়িতে খুব সুন্দর করে নিজেকে সাজিয়েছেন। তিনি ঈদ আর অক্ষয় তৃতীয়া উপলক্ষে অনুরাগীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্যই এমন সাদা রঙের স্নিগ্ধ রঙে সেজে উঠেছেন অভিনেত্রী। শাড়ির ওপরে সিলভার আর মেরুন স্টোন ওয়ার্ক নজর কেড়েছে, শাড়িটি কিন্তু ভীষণ সুন্দর বিশেষ করে শাড়িটির পাড় সত্যিই ভীষণ জমকালো।

Advertisements

ব্লাউজ পরেছেন মানানসই –

শুধুমাত্র শাড়ি সুন্দর পরলে কিন্তু হয় না, শাড়ির সঙ্গে যদি মানানসই ব্লাউজ না থাকে, তাহলে কিন্তু পুরো সাজটাই একেবারে মাটি হয়ে যায়, এক্ষেত্রে সাদা ট্রান্সপারেন্ট শাড়ির সঙ্গে বেছে নিয়েছেন স্লিভলেস ব্লাউজ।

উপযুক্ত হেয়ার স্টাইল-

সাদা শাড়ি আর সাদা রঙের সুন্দর ব্লাউজের সঙ্গে মানানসই হেয়ার স্টাইলেও কিন্তু অভিনেত্রীকে ভীষণ সুন্দর লাগছে। তার ঢেউ খেলানো চুলের জাদুতে মজেছে গোটা বিশ্ব। তবে কানের পাশে  লাল রঙের গোলাপ ফুল লাগাতে ভোলেন নি। শাড়িতে লালের সামান্য ছোঁয়া আছে তাই বুঝি সেখানে একটুখানি ম্যাচিং করে।

কপালে ছোট্ট টিপ!

এই লুকের সঙ্গে মানানসই মেকআপও করেছেন ঊষসী। হাতের গয়না বেশ নজরকাড়া। যদিও কানে ষ্টোন এর দুল পরেছেন তিনি। মানানসই আই মেকআপ করেছেন অভিনেত্রী। ঠোঁটে লিপস্টিক ও চোখে কাজলের ছোঁয়ায় অনবদ্য তিনি। আর কপালে পরেছেন একটি ছোট্ট লাল টিপ।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক