whatsapp channel

নেহা কক্করের এই বিশেষ গুণের প্রশংসা করলেন অভিনেতা জ‍্যাকি শ্রফ, ভাইরাল ভিডিও

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12' এই মুহূর্তে বিতর্কের ঝড়ের সম্মুখীন হয়েছে। ফলে ক্রমশ নিম্নমুখী ‘ইন্ডিয়ান আইডল 12'-এর টিআরপি। এমতাবস্থায় ‘ইন্ডিয়ান আইডল 12'-এর একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল…

Avatar

HoopHaap Digital Media

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12′ এই মুহূর্তে বিতর্কের ঝড়ের সম্মুখীন হয়েছে। ফলে ক্রমশ নিম্নমুখী ‘ইন্ডিয়ান আইডল 12′-এর টিআরপি। এমতাবস্থায় ‘ইন্ডিয়ান আইডল 12′-এর একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল করলেন নেহা কক্কর (Neha kakkar)।

একসময় সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর প্রতিযোগী ছিলেন নেহা। সেদিন প্রতিযোগিতা থেকে মাঝপথে এলিমিনেটেড হয়ে গেলেও আজ নেহা ভাগ্যচক্রে সেই ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের আসনে। শোয়ের বিশেষ পর্বে অতিথি হয়ে এসেছিলেন ফিল্মস্টার জ্যাকি শ্রফ (jacky shroff)। ‘রাম-লখন’-এর বিখ্যাত গান ‘তেরা নাম লিয়া’-র সঙ্গে ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে ডুয়েট নেচেছিলেন জ্যাকি ও নেহা। নেহার মিষ্টতায় মুগ্ধ হয়েছেন জ্যাকি। অপরদিকে নেহা জানিয়েছেন, তিনি ছোট থেকেই জ্যাকির ভক্ত। জ‍্যাকি ও নেহার নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেহা ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছিলেন, তাঁর কাছে এই মুহূর্তটি অত্যন্ত দামী।

এবার সেই পর্বেরই আরও একটি ভিডিও নেহা শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে জ্যাকি নেহার হাসির প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ। জ্যাকি বলছেন, নেহার হাসি বলে দেয়, তাঁর মনে শান্তি ও ভালোবাসা রয়েছে। এমনকি নেহার হাসির উদ্দেশ্যে দু’লাইন কবিতাও বলেন জ্যাকি। নেহার শেয়ার করা ভিডিওটির নিচে তাঁর স্বামী রোহনপ্রীত সিং (Rohanpreet singh) বলেছেন, জ্যাকির কথা ঠিক।

হঠাৎই নেহা এই পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় কেন শেয়ার করলেন, তা নিয়ে প্রশ্ন উঠছে। তাহলে কি এবার ‘ইন্ডিয়ান আইডল 12′-এর টিআরপি বাড়ানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন নেহা?

Avatar