whatsapp channel

Aparajita Adhya: বিয়ের ২৪ বছর পর ‘আইবুড়োভাত’ অপরাজিতার!

বিয়ের আগেই আইবুড়ো ভাত খাওয়ায় চল রয়েছে বাংলায়। মেয়েকে পঞ্চব্যঞ্জনে খাবার সাজিয়ে পরিবেশন করা হয়। মেয়ের যা যা ভালো লাগে খেতে সেই সব দিয়ে থালি সাজিয়ে পরিবেশন করা হয়। ভুলেও ভাববেন না শ্বশুর বাড়ি গিয়ে তো মেয়ে খেতে পাবে না তাই খাইয়ে দেওয়া, ব্যাপারটা হল - মেয়ের পছন্দকে গুরুত্ব দেওয়া। তাকে সাধ করে খাওয়ানো, এমনকি সকলে এটাও জানলো যে মেয়ে কি খেতে পছন্দ করে।

Avatar

HoopHaap Digital Media

বিয়ের আগেই আইবুড়ো ভাত খাওয়ায় চল রয়েছে বাংলায়। মেয়েকে পঞ্চব্যঞ্জনে খাবার সাজিয়ে পরিবেশন করা হয়। মেয়ের যা যা ভালো লাগে খেতে সেই সব দিয়ে থালি সাজিয়ে পরিবেশন করা হয়। ভুলেও ভাববেন না শ্বশুর বাড়ি গিয়ে তো মেয়ে খেতে পাবে না তাই খাইয়ে দেওয়া, ব্যাপারটা হল – মেয়ের পছন্দকে গুরুত্ব দেওয়া। তাকে সাধ করে খাওয়ানো, এমনকি সকলে এটাও জানলো যে মেয়ে কি খেতে পছন্দ করে।

সেরকমই বিয়ের ২৪ বছর পর সাধ পূরণ হল অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) । বিয়ে করেছিলেন খুবই কম বয়সে এবং বাপের বাড়ির অমতে। কিন্তু, শ্বশুর বাড়ি ছিল তার অমায়িক। গত বছর শ্বশুর মশাই মারা গেলেও বেচেঁ আছেন শ্বাশুড়ি মা। শ্বশুর বাড়ি নিয়ে বরাবর পজিটিভ অপরাজিতা। জয়েন্ট ফ্যামিলিতে বিয়ে করে এসেছিলেন, ননদ ছিল প্রিয় মানুষ। এখন অপরাজিতা খুবই ব্যস্ত মানুষ। সকলের সঙ্গে মাস, বছর ধরে দেখা হয় না।

বছরের শুরুতে প্রায় আট বছর পর শ্বশুর বাড়ির সকলের সঙ্গে পিকনিকে মাতেন অভিনেত্রী অপরাজিতা। চলে নাচ গান খাওয়া দাওয়া। এদিন অভিনেত্রীকে সুন্দর করে থরে থরে খাবার সাজিয়ে দেওয়া হয়। যেন সাধের খাবার পরিবেশন করা হয়েছে। যদিও এটা সাধ নয়। পিকনিকের খাওয়া খাচ্ছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার কারণে, অপরাজিতা সেই খাওয়ায় ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বিয়ের ২৪ গড়ানোর পর আইবুড়ো ভাত। মজা তুই যাবি কোথায়’। দেখুন সেই মজাদার ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media