whatsapp channel

করোনা সংকটে মানবিক রূপ, স্বাস্থ্যকর্মীদের খাওয়ানোর ব্যবস্থা করলেন সালমান খান

সালমান খান যেমন বিতর্কিত ও চর্চিত অভিনেতা তেমনই অনেক মানুষের কাছে তিনি দেবদূত। আইন আদালতের দ্বারস্থ বহুবার হয়েছেন, বহু কেসে নিজের নাম লিখিয়ে ফেলেছেন এমনকি ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্ক থাকাকালীন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সালমান খান যেমন বিতর্কিত ও চর্চিত অভিনেতা তেমনই অনেক মানুষের কাছে তিনি দেবদূত। আইন আদালতের দ্বারস্থ বহুবার হয়েছেন, বহু কেসে নিজের নাম লিখিয়ে ফেলেছেন এমনকি ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্ক থাকাকালীন তার বিরুদ্ধে উঠে আসে অনেক অভিযোগ। এই সব কিছুর পিছনেও দেবদূত হয়ে উঠেছেন তিনি কিছু কিছু ক্ষেত্রে।

Advertisements

এখনও বিয়ে করেননি। বলিউডে রাজ করছেন। দুই মাকে নিয়ে দিব্যি রয়েছেন তিনি। এবারে স্বাস্থ্যকর্মীদের নিয়ে উদ্বিগ্ন হলেন ভাইজান। যারা করোনা কালে সাধারণ মানুষের উদ্দেশ্যে অক্লান্ত পরিশ্রম করছেন তাদের পেটের দ্বায়িত্ব নিলেন তিনি। এমনিতেই ভাইজান বহু সংস্থা ও বহু মানুষের দ্বায়িত্ব নেন, সেক্ষেত্রে এটাও তার একটি নতুন পদক্ষেপ।

Advertisements

যুব সেনার নেতা রাহুল এন কানাল জানান সালমান খান স্বাস্থ্যকর্মীদের খাওয়ারের দ্বায়িত্ব নেন সালমান খান। এই ব্যাপারে মুম্বাইয়ের এক সংবাদ সংস্থাকে রাহুল জানান যে আলোচনা হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে মুম্বইয়ের রাস্তায় খাবার সরবরাহের গাড়ি ( Being Haangryy) বেরিয়ে গিয়েছে। ইতিমধ্যে পৌঁছে গিয়েছে চা, বিশুদ্ধ জলের বোতল, বিস্কুট, এবং উপমা, ‘পোহা’, ‘বড়া পাও’ ও ‘পাও-ভাজি’র মধ্যে কোনও একটা। । এ ছাড়াও একটি ফোন নম্বর দেওয়া রয়েছে। স্বাস্থ্যকর্মীরা যদি খাবার না পান, বা দরকার পড়ে, তবে সেখানে ফোন করলেই খাবার তাঁদের কাছে পৌঁছে যাবে। রাহুল জানান এই পরিষেবা পাওয়া যাবে আগামী ১৫ মে পর্যন্ত। এবং প্রয়োজনে বাড়ানো হতে পারে।

Advertisements

সালমান খান যে শুধু করোনা কালে নিজের হাত বাড়িয়েছেন এমনটা নয়, তিনি দুদিন আগে রাখি সাওয়ান্তের মায়ের টিউমার অপারেশন খরচ পুরোটাই দেন। রাখি নিজে কৃতজ্ঞ। তিনি জানিয়েছেন সালমান ও সোহেল খান তার মাকে বাঁচিয়েছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media