Hoop PlusReality show

Monami Ghosh: পাটের তৈরি ‌শাড়ি পরে ট্রোলের মুখে মনামী, ‘বাংলার উর্ফি জাভেদ’ তকমা নেটিজেনদের

মনামী ঘোষ (Monami Ghosh) বোধহয় এবার উর্ফি জাভেদ (Urfi Javed)-এর পথে হাঁটতে চলেছেন। কিছুদিন আগে উর্ফিকে দেখা গিয়েছিল পাটের দড়ি দিয়ে তৈরি পোশাকে। তাঁর অদ্ভুত ফ্যাশনের জন্য সমালোচিত হয়েছিলেন তিনি। এবার মনামীকে দেখা গেল চটের শাড়ি পরতে। তাঁকেও ছেড়ে কথা বললেন না নেটিজেনদের একাংশ।

সম্প্রতি শুরু হয়েছে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’। গত বারের মতো এবারও বিচারকের আসনে রয়েছেন মনামী। সোশ্যাল মিডিয়ায় ‘ডান্স ডান্স জুনিয়র’-এর প্রায় সবকটি লুক গত বছর থেকেই শেয়ার করছেন মনামী। ব্যতিক্রম নয় এই বছরও। এদিনও একটি পর্বের লুক শেয়ার করেছেন মনামী। মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পাট থেকে তৈরি চট দিয়ে বানানো শাড়ি ও একই ধরনে তৈরি স্লিভলেস ব্লাউজ। শাড়িতে রয়েছে হলুদ রঙের বর্ডার। শাড়ির আঁচলটি অনেকগুলি দড়ির মতো। এর সাথে মনামী গলায় পরেছেন অক্সিডাইজড চোকার। দুই হাতে বালা, আঙুলে আংটি। কানে পরেছেন দুল। শাড়িতে পিন করা হয়েছে অক্সিডাইজড ব্রোচ দিয়ে। এই শাড়ির সাথে কপালে লাল টিপ ও ঠোঁটে লাল লিপস্টিক পরেছেন মনামী। চুল খোলা রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

মনামী এই ছবিগুলি শেয়ার করে পাটশিল্পীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। তিনি লিখেছেন, পাটশিল্প বাঙালির জীবনযাত্রার অবিচ্ছেদ্য অংশ যা বাঁচিয়ে রাখতে সারাদিন পরিশ্রম করেন পাটশিল্পীরা। কিন্তু মনামীর ছবিগুলি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করতে শুরু করেছেন।

অনেকে মনামীকে বলছেন, বাঙালীর উর্ফি জাভেদ। অনেকের মতে, মনামীর পোশাকটি বস্তা ছাড়া কিছুই নয়। তবে মনামী ট্রোলের উত্তর দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo