whatsapp channel

বাঙালি মেয়েরা ন্যাকামি করলে ‘সেক্সি’ লাগে: রানি মুখার্জি

মুখার্জি পরিবারের মেয়ে নাকি 'বিয়ের ফুলের' রানি মুখোপাধ্যায় নাকি বলিউডের 'মর্দানি'- অনেক পরিচয় নিয়ে রয়েছেন এই নায়িকা। তবে মা হওয়ার পর বলিউড থেকে যেন অজ্ঞাতবাসে চলে গিয়েছিলেন তিনি। ফিরেছেন 'মর্দানি…

Avatar

HoopHaap Digital Media

মুখার্জি পরিবারের মেয়ে নাকি ‘বিয়ের ফুলের’ রানি মুখোপাধ্যায় নাকি বলিউডের ‘মর্দানি’- অনেক পরিচয় নিয়ে রয়েছেন এই নায়িকা। তবে মা হওয়ার পর বলিউড থেকে যেন অজ্ঞাতবাসে চলে গিয়েছিলেন তিনি। ফিরেছেন ‘মর্দানি ২’ দিয়ে। মাঝে মাঝে কোনও অনুষ্ঠানে তাঁকে দেখা গেলেও, রুপোলি পর্দায় তাঁকে একেবারেই দেখা যায়নি। তবে মর্দানি ২ করে যেভাবে কাম ব্যাক করেছেন তাতে তাঁর অভিনয় নিয়ে নো কোশ্চেন। কিন্তু মজার ঘটনা হল যে এই রানি বাঙালি মেয়েদের ‘সেক্সি’ বলেছেন। শুধু বাঙ্গালি মেয়ে নয়, বাংলা ভাষাকেও সেক্সি ও মিষ্টি বলেছেন।

বাঙালি মেয়েরা ন্যাকামি করলে 'সেক্সি' লাগে: রানি মুখার্জি

নিজে মুখার্জি পরিবারের মেয়ে হলেও বা জাঁকজমক করে দুর্গা পুজোয় অংশগ্রহণ করলেও বলিউড ঘরানাই হল তাঁর বাড়ি ও আশ্রয়। তাই রানির মুখেও বাংলা কথা কিন্তু কম মিষ্টি নয়। অবশ্য হবে নাই বা কেন, এনার মাসি হলেন প্রখ্যাত চিত্রনায়িকা দেবশ্রী রায়। যার শিকড় বাংলা সে যে মিষ্টি মিষ্টি করে বাংলা বলবে তা তো খুব স্বাভাবিক। কিন্তু একী! বিদ্যা বালান এসে রানির সঙ্গে বাংলায় কথা বলছেন। হ্যাঁ, রানি বলছেন বিদ্যাকে- ” বিদ্যা আজকে তুমি খুব সুন্দর দেখাচ্ছ” ওদিক থেকে বিদ্যা আনন্দে গদগদ হয়ে প্রায় ঢং করেই বলেন, ” ও ও ও ধন্যবাদ’।

বাঙালি মেয়েরা ন্যাকামি করলে 'সেক্সি' লাগে: রানি মুখার্জি

শুধুই কি ধন্যবাদ! না না এরপরেই বিদ্যা এক গাল হেসে বলেন, ” ন্যাকামি করলাম”। ঠিক ওই কথা গিলে রানি মুখার্জি বলেন, ” ও একটু ন্যাকামি করেছে, কিন্তু আমরা জানি যে বাঙালিরা আমরা সব মেয়েরা যখন একটু ন্যাকামি করি তো খুব সেক্সি লাগে”। ব্যাস বিদ্যা আরও গলে জল, হাসতে হাসতে বলেই দিলেন, “তাহলে আমি তো সবসময় ন্যাকা হব”।

ভিডিওটি বেশ পুরনো। কিন্তু কথাগুলো আজকের দিনে দাড়িয়েও সত্যি। যখন অবাঙালি কেউ এসে মিষ্টি মিষ্টি করে বাংলা বলে তখন সত্যি সেক্সি লাগে। আর বাংলা ভাষার যে আলাদা মাধুর্য আছে তা আমরা সকলেই জানি। মাইরি বলছি বাঙালি মেয়েরা খুব সেক্সি!!!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media