Hoop PlusTollywood

ফের ডিভোর্স! স্ত্রী অর্পিতার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘোষণা বা‍ংলাদেশি অভিনেতা আরিফিন শুভর

বিচ্ছেদের হিড়িক লেগেছে বিনোদুনিয়ায়। বলিউড থেকে টলিউড বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে একের পর এক তারকার।। বিচ্থেদ জ্বরের আঁচ লাগল ওপার বাংলাতেও। সকলকে চমকে দিয়ে স্ত্রী অর্পিতার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করলেন বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভ (Arifin Shubho)। বুধবার সোশ‍্যাল মিডিয়ায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন তিনি।

সোশ‍্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন আরিফিন শুভ। সেখানে লেখা, ‘দেশের এমন পরিস্থিতিতে ব্যক্তিগত কোনও কিছু জানাতে যথেষ্ট দ্বিধা ও সংকোচ বোধ করছি, তারপরও মনে হল আপনাদের বিষয়টা জানানোর সময় এসেছে। আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি আর অর্পিতা, আমরা হয়তো বন্ধু হিসাবেই ঠিক আছি, জীবনসঙ্গী হিসাবে নয়। আমরা গত ২০ জুলাই এইঋ সিদ্ধান্তে উপনীত হয়েছি, বন্ধুত্বটুকু নিয়ে দুইজনের সম্মতিতে বাকি জীবন নিজেদের মতো করে বাঁচব’।

সেখানে আরো লেখা হয়েছে, ‘অনেক চড়াই-উৎরাই এর পরেও অর্পিতা আমার এবং আমার মায়ের জন‍্য যা করেছেন, সেটার জন‍্য তাঁর প্রতি চিরকৃতজ্ঞ এবং চিরঋণী। মা চলে যাওয়ার পর জীবনটা একেবারেই শূন‍্য হয়ে গিয়েছে। কিন্তু আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালোবাসা আমার সঙ্গে আছে’।

আচমকা তাঁর এই পোস্টে মনখারাপের আবহ বাংলাদেশি বিনোদন জগতে। কলকাতার ফ‍্যাশন‍ ডিজাইনার অর্পিতার সঙ্গে অভিনেতার বিয় 66ে হয়েছিল ২০১৫ সালে। দীর্ঘ ৯ বছরের দাম্পত‍্য জীবন থেকে হঠাৎ বেরিয়ে আসার সিদ্ধান্ত কেন নিলেন আরিফিন শুভ তা জানা যায়নি। বাংলাদেশের বর্তমান পরিস্থিতির মাঝে এমন খবরে মুষড়ে পড়েছেন অনেকেই। উল্লেখ‍্য টলিউডের ছবিতেও অভিনয় করেছেন আরিফিন শুভ।

Related Articles