BollywoodHoop Plus

Akshay Kumar: কেন টুইঙ্কল বিয়ে করতে চাননি অক্ষয়কে!

রাজেশ খান্না (Rajesh Khanna) যখন প্রথম প্রযোজনা সংস্থা খুলেছিলেন, সেই সময় অক্ষয়কুমার (Akshay Kumar) কাজের সন্ধানে এসেছিলেন তাঁর অফিসে। তিনি তখন ইন্ডাস্ট্রিতে নিউকামার। রাজেশ তাঁকে রিজেক্ট করেছিলেন। এরপর আরব সাগর দিয়ে বয়ে গিয়েছে অনেক জল। অক্ষয় হয়ে উঠেছেন বলিউডের সুপারস্টার। রাজেশের প্রযোজনা সংস্থার অফিসে ঝুলেছে তালা। ভাগ্যচক্রে রাজেশের কন্যা টুইঙ্কল (Twinkle Khanna)-র সাথে বিয়ে হয়েছে অক্ষয়ের।

জানুয়ারি মাসে অক্ষয় ও টুইঙ্কলের বিয়ের বাইশ বছর পূর্ণ হয়েছে। একসময় বোরডম কাটাতে অক্ষয়ের সাথে জগিং-এ যেতে শুরু করেছিলেন টুইঙ্কল। তখনও শুধুমাত্র তাঁরা বন্ধু ছিলেন। পরবর্তী কালে তাঁদের মধ্যে সম্পর্কের সূত্রপাত হয়। তবে পঞ্চম ডেটে টুইঙ্কল অক্ষয়কে বলেন, তিনি তাঁর মতো ছেলেকে কোনোদিন বিয়ে করবেন না। অক্ষয় বলেন, তাঁরও মনে পড়ছে না, তিনি টুইঙ্কলকে কখনও বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বলে। তাঁর এই কথা টুইঙ্কলের মন জয় করে নেয়। বিবাহবার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়ায় এই ঘটনাটি জানিয়েছেন টুইঙ্কল। এই ঘটনাটি জানিয়ে তিনি লিখেছেন, একসাথে তাঁরা দুই দশক পার করে ফেললেন। দুজনে একসাথে জীবন গড়েছেন, পরিবার গড়েছেন। তাঁদের জীবনে এসেছে দুই সন্তান। পরিবার বড় হয়েছে। কাজ, বন্ধুত্ব, পোষ্য, স্বাধীনতা ও স্থিরতায় ভরপুর জীবন তাঁদের।

তবে অক্ষয়ের সাথে টুইঙ্কল বিয়ের আগেই কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন। তাঁদের বাগদানের পর টুইঙ্কল জানতে পারেন, অন্য এক নায়িকার সাথে অক্ষয়ের সম্পর্ক রয়েছে। ফলে তাঁদের মধ্যে সমস্যা দেখা দেয়। একসময় বাগদান ভেঙে দিতে চেয়েছিলেন টুইঙ্কল। কিন্তু সেই সময় নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানতে পারেন তিনি। অক্ষয়কে টুইঙ্কল এই কথা জানালে দ্রুত বিয়ের সিদ্ধান্ত নেন তিনি। 2001 সালে বিয়ে হয়েছিল অক্ষয় ও টুইঙ্কলের। 2002 সালে জন্ম হয় তাঁদের পুত্র আরভ (Arav)-এর। 2012 সালে টুইঙ্কল জন্ম দেন তাঁদের কন্যাসন্তান নিতারা (Nitara)-র।

বর্তমানে অক্ষয় অভিনয় চালিয়ে গেলেও টুইঙ্কল বড় পর্দা থেকে দূরে একজন সফল লেখিকা হিসাবে আত্মপ্রকাশ করেছেন। পাশাপাশি একজন সফল প্রযোজক তিনি।

whatsapp logo