whatsapp channel

Ranbir-Alia: পাহাড় কিংবা সমুদ্র নয়, জঙ্গলে হানিমুনের সিদ্ধান্ত নিলেন রণবীর-আলিয়া!

রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়েকে সকলে বলিউডের বিগ ফ্যাট ওয়েডিং মনে করেছিলেন। কিন্তু আগামী সতেরই এপ্রিল ঋষি কাপুর (Rishi Kapoor)-এর পৈতৃক বাড়ি আর.কে.হাউস-এ ঘরোয়া অনুষ্ঠানের…

Avatar

HoopHaap Digital Media

রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়েকে সকলে বলিউডের বিগ ফ্যাট ওয়েডিং মনে করেছিলেন। কিন্তু আগামী সতেরই এপ্রিল ঋষি কাপুর (Rishi Kapoor)-এর পৈতৃক বাড়ি আর.কে.হাউস-এ ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর ও আলিয়া। সেই অনুষ্ঠানে দুজনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন। শোনা যাচ্ছে, বিয়ের পর রণবীর ও আলিয়া হানিমুনের জন্য যাবেন দক্ষিণ আফ্রিকায়।

চলতি বছরের শুরুতেই আলিয়ার সঙ্গে দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটাতে গিয়েছিলেন রণবীর। সেখান থেকে তাঁদের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। দক্ষিণ আফ্রিকার জাঙ্গল সাফারি অত্যন্ত পছন্দ হয়েছে তাঁদের। ফলে হানিমুন ডেস্টিনেশন হিসাবে দক্ষিণ আফ্রিকার জঙ্গলকেই বেছে নিয়েছেন রণবীর ও আলিয়া। তবে কাপুর বা ভাট পরিবারের তরফে কেউ রণবীর ও আলিয়ার হানিমুন নিয়ে কোনও মন্তব্য করেননি।

আলিয়ার দাদু এন.রাজদান (N.Rajdan) অত্যন্ত অসুস্থ। রণবীরকে তিনি অত্যন্ত পছন্দ করেন। রণবীরের সঙ্গে তাঁর নাতনী আলিয়ার বিয়ে দেখে যেতে চান তিনি। এই কারণেই তড়িঘড়ি রণবীর ও আলিয়ার বিয়ের ব্যবস্থা করা হয়েছে।

এর মধ্যেই নীতু সিং (Neetu Singh)-কে বেশ কয়েকবার দেখা গিয়েছে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র (Manish Malhotra)-র স্টোরে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই পরিবারের তরফে শেষ হয়ে গিয়েছে রণবীর ও আলিয়ার বিয়ের শপিং।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media