whatsapp channel

Srabanti Chatterjee: পুজোর আগে মেদ ঝরাতে তৎপর শ্রাবন্তী, শরীর নিয়ে কটাক্ষ নেটিজেনদের

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে ইদানিং প্রায়ই বডি শেমিং-এর শিকার হতে হচ্ছে। অথচ শ্রাবন্তী নিজেই একটি জিমের মালকিন। কিন্তু তিনি কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেই তাঁর ওজন নিয়ে কটাক্ষ করা…

Avatar

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে ইদানিং প্রায়ই বডি শেমিং-এর শিকার হতে হচ্ছে। অথচ শ্রাবন্তী নিজেই একটি জিমের মালকিন। কিন্তু তিনি কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেই তাঁর ওজন নিয়ে কটাক্ষ করা হচ্ছে। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে কটাক্ষ তো নিত্যনৈমিত্তিক ঘটনা। কিন্তু এবার দুর্গাপুজোর প্রাক্কালে শ্রাবন্তী নিজের বাড়তি ওজন কমাতে তৎপর হয়েছেন।

সম্প্রতি শ্রাবন্তী ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, রীতিমত ওয়ার্কআউটে ব্যস্ত তিনি। যদিও তা ফ্রি হ্যান্ড। শ্রাবন্তীর পরনে রয়েছে জিম শর্টস ও টপ। চুলে বাঁধা পনিটেল। জিমে ফিটনেস কোচ অরিজিৎ ঘোষাল (Arijit Ghoshal)-এর তত্ত্বাবধানে ওয়ার্কআউট করতে ব্যস্ত শ্রাবন্তী। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, মানুষ নামক প্রাণীর শরীরে যোগাযোগ স্থাপনকে উন্নত করা উচিত। ভিডিওটি ভাইরাল হতেই অনুরাগীদের একাংশ শ্রাবন্তীর প্রচেষ্টার প্রশংসা করেছেন। কিন্তু বরাবরের মতো অনেকে লিখেছেন, এত ওয়ার্কআউট করেও তো কমছেন না শ্রাবন্তী!

একসময় বিজেপিতে যোগদান করলেও দলীয় রাজনীতি থেকে বর্তমানে অনেকটাই দূরে রয়েছেন শ্রাবন্তী। তিনি কেরিয়ারে মন দিয়েছেন। অপরদিকে আলিপুর কোর্টে গত এক বছর ধরে তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। একই সাথে কলকাতার একটি বিখ্যাত কনফেকশনারির মালিক অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র সাথে তৈরি হয়েছে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন।

চলতি বছর শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ রিলিজ করেছিল। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ওম সাহানী (Om Sahani)। ফিল্মটি একটি সাসপেন্স হরর হওয়া সত্ত্বেও বক্স অফিসে সফল হয়নি। কিছুদিন আগে লন্ডনে অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিপরীতে একটি ফিল্মের শুটিং শেষ করেছেন শ্রাবন্তী। রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিং সেরেছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)।

whatsapp logo