Hoop PlusTollywood

বয়সের ফারাক ২৪ বছরের! দীপঙ্কর দে-র সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন দোলন

বিনোদন জগতে অভিনেতা অভিনেত্রীদের জুটি বড় কম নেই। কিন্তু তাঁদের সকলের থেকে আলাদা দীপঙ্কর দে (Dipankar Dey) এবং দোলন রায় (Dolon Roy)। দুজনেই ইন্ডাস্ট্রির খ্যাতনামা অভিনেতা অভিনেত্রী। নিজের থেকে বয়সে প্রায় ২৪ বছরের বড় দীপঙ্কর দে কে ভালোবেসে তাঁর সঙ্গেই ঘর বাঁধেন দোলন। এ তখনকার কথা যখন ‘লিভ ইন’ সম্পর্ক এতটা পরিচিত হয়ে ওঠেনি। একে তো বয়সের এতটা ফারাক, উপরন্তু বিয়ে না করে একসঙ্গে থাকা, সমাজের চোখরাঙানি সহ্য করতে হয়েছিল তাঁদেরকেও। কিন্তু পাত্তা দেননি দোলন।

দীর্ঘদিন একসঙ্গে কাটিয়ে বছর কয়েক হল আইনি বিয়ে সেরেছেন তাঁরা। সময়ের সঙ্গে সঙ্গে প্রৌঢ় হয়ে উঠেছেন দীপঙ্কর। তাঁকে ছোট বাচ্চাদের মতোই যত্নআত্তি করেন দোলন। কিন্তু তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এখনো আগ্রহ কমেনি আমজনতার। তাঁরাও বিশেষ লুকোছাপা করেননি কখনো নিজেদের জীবন নিয়ে। এমনকি সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নিজেদের শারীরিক সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে দোলন জানান, একটা সময় পর্যন্ত সবকিছুই ঠিকঠাক ছিল। তারপরে এক সময় গিয়ে মেয়েদেরই কম্প্রোমাইজ করতে হয়। তিনিও ব্যতিক্রমী নন। সেটা না করলেও সম্পর্কে অশান্তি সৃষ্টি হতে পারে। দোলন বলেন, দীপঙ্কর তাঁর জীবনে প্রায় প্রথমই। তিনি স্যাচুরেটেড হয়ে গিয়েছেন। অন্যদিকে দীপঙ্করও হয়তো এই বয়সে এসে পারা বা না পারা নিয়ে স্যাচুরেটেড হয়ে গিয়েছেন। অভিনেত্রীর কথায়, দীপঙ্কর তাঁকে এতটাই ভালোবাসা, যত্নে ভরিয়ে রাখেন, তাঁর ভালো লাগা খারাপ লাগার দিকে এতটাই খেয়াল রাখেন যে এগুলো এতটা গুরুত্ব রাখে না। তিনি কখনোই অভিনেতাকে এগুলি অনুভব করতে দেননি।

দোলন আরো বলেন, মেয়েদের জীবনের সঙ্গেই কম্প্রোমাইজ শব্দটি জড়িয়ে গিয়েছে। তিনি যেমন অনেক কম বয়সেই এই শব্দটির সঙ্গে পরিচিত হয়ে গিয়েছিলেন। পরিবারের আর্থিক স্বচ্ছলতা খুব একটা ভালো ছিল না। তাই ছোট থেকেই লড়াই করেই বড় হয়েছেন। যদিও এখন দোলনকে ভালোবাসায় মুড়ে রাখেন দীপঙ্কর দে। দুজনে দুজনের জন্যই যাকে বলে ‘মেড ফর ইচ আদার’।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই