Hoop PlusTollywood

Puja Banerjee: মাত্র পনের বছর বয়সে এই কুকীর্তি ঘটিয়েছিলেন বাঙালি অভিনেত্রী পুজা

পুজা ব্যানার্জী (Puja Banerjee) বর্তমানে মুম্বইয়ে অভিনেতা কুণাল বর্মা (Kunal Verma)-র সাথে সুখে সংসার করছেন। তাঁদের একটি পুত্রসন্তান রয়েছে যার নাম কৃশিব (Krishiv)। করোনা অতিমারীর আগেই আইনত বিয়ে সারলেও গত বছর আনুষ্ঠানিক মতে বিয়ে করেছেন পুজা ও কুণাল। তবে পুজা এবার তাঁর জীবনের একটি অজানা তথ্যের সন্ধান দিলেন।

জানা গেল, কুণাল তাঁর প্রথম প্রেমিক নন। এর আগে স্কুলে পড়াকালীন মাত্র পনের বছর বয়সে পুজা তাঁর প্রেমিক অর্ণয় চক্রবর্তী (Arnoy Chakraborty)-র সাথে বাড়ি থেকে পালিয়ে মুম্বইয়ে এসেছিলেন বলে তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন। কিন্তু পরবর্তীকালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। পুজাকে একা রেখে মুম্বই থেকে চলে যান তাঁর প্রেমিক। পুজা বুঝতে পেরেছিলেন, তাঁর কারণে তাঁর মা-বাবা যথেষ্ট লজ্জিত হয়েছেন। এই কারণে তিনি সিদ্ধান্ত নেন নিজেকে প্রতিষ্ঠিত করার। একের পর এক অডিশন দিতে থাকেন তিনি। ধীরে ধীরে অভিনয়ের সুযোগ আসতে থাকে। ‘দেবোঁ কা দেব মহাদেব’ পুজাকে সর্বাধিক পরিচিতি দেয়।

এরপর হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’-র সেটে কুণালের সাথে পুজার পরিচয় হয় যা একসময় পরিণত হয় প্রেমে। দীর্ঘ নয় বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেন তাঁরা। 2020 সালে জন্ম হয় তাঁদের একমাত্র পুত্রসন্তান কৃশিবের। পুত্রসন্তানের জন্মের কিছুদিন পর থেকেই কাজ করতে শুরু করেন পুজা।

একাধিক ওয়েব সিরিজে কাজ করার পাশাপাশি বাংলাদেশের মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন পুজা। কথা চলছে টলিউডের কিছু প্রোজেক্ট নিয়েও। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি পুজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)