whatsapp channel

TRP টানতে মোক্ষম টুইস্ট ‘অনুরাগের ছোঁয়া’য়, টিভিতে দেখানোর আগেই ফাঁস আগাম গল্প

বাংলা টিভি পর্দায় বর্তমান সময়ের ধারাবাহিকগুলির মধ্যে গত নভেম্বর অবধি সেরার সেরা ছিল 'অনুরাগের ছোঁয়া'। বিগত কয়েক মাস টিআরপি তালিকার সিংহাসনে ছিল এই ধারাবাহিক। এককথায় এখন দর্শকদের মনের বৈকুণ্ঠে রয়েছে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টিভি পর্দায় বর্তমান সময়ের ধারাবাহিকগুলির মধ্যে গত নভেম্বর অবধি সেরার সেরা ছিল ‘অনুরাগের ছোঁয়া’। বিগত কয়েক মাস টিআরপি তালিকার সিংহাসনে ছিল এই ধারাবাহিক। এককথায় এখন দর্শকদের মনের বৈকুণ্ঠে রয়েছে সূর্য-দীপার এই খাট্টা-মিট্ঠা প্রেমের কাহিনী। কয়েকমাস আগেই বাংলা টিভি পর্দায় এক বছরের যাত্রাপথ গড়ে ফেলেছে ‘অনুরাগের ছোঁয়া’। বর্তমানে যেখানে বাংলা ধারাবাহিকের দীর্ঘ যাত্রাপথ যেন দেখাই যায়না, সেখানে এই ধারাবাহিক বেশ ভালো পারফর্ম করেছে। অনেক ধারাবাহিক মাঝপথে বন্ধ করে দেওয়া হলেও জমাটি গল্প নিয়ে দীর্ঘ যাত্রাপথ পূর্ন করেছে এই সিরিয়াল।

তবে এই সিরিয়ালের জনপ্রিয়তা যে দিন দিন কমছে তা নির্মাতা থেকে দরাওক সকলের কাছেই এমন অজানা বিষয় নয়। কারণ বিগত সময়ে বেশ কয়েকবার টিআরপি তালিকার সিংহাসন হারাতে হয়েছে সূর্য ও দীপার এই প্রেম কাহিনীকে। চলতি সপ্তাহেও ঘটেছে তেমনটাই। সবাইকে টপকে এক্কেবারে টেবিল টপার হয়েছে ‘ফুলকি’ সিরিয়ালটি। সেখানে ‘অনুরাগের ছোঁয়া’কে যুগ্মভাবে দ্বিতীয় স্থানেই সন্তুষ্ট হতে হয়েছে। তাই একথা বলাই যায় যে এই সিরিয়ালের জনপ্রিয়তা কমছে অনেকটাই।

আর এর কারণ হিসেবে সিরিয়ালের গল্পকে দায়ী করছেন অনেকেই। কারণ এই ধারাবাহিকের গল্পের গতি যেমন কমেছে, তেমনই সূর্য ও দীপার মতো দুই কেন্দ্রীয় চরিত্রের মাঝে অভিমানের কারণে তৈরি হওয়া দূরত্বকেও দায়ী করছেন অনেকে। তবে এই একঘেঁয়েমি যে বেশিদিন স্থায়ী হবেনা তার অভাষ মিলতে শুরু হয়েছে। কারণ এবার যেমন গল্পে নতুন মোড় আনবেন নির্মাতারা, তেমনই আবার নতুন কিছু চরিত্রের আগমনও ঘটবে এই ধারাবাহিকে। আর এইসব কারণেই আবার দর্শক টানতে উদ্যোগী হয়েছেন নির্মাতারা।

ইতিমধ্যেই দীপার বাল্যবয়সের বন্ধু হিসেবে এই সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। এর মাধ্যমে গল্পেও নতুন এক টুইস্ট আনা হয়েছে বলে জানা গেছে। আরো জানা গেছে যে, অর্জুনের মায়ের এক গুপ্ত বিষয় এবার সামনে আনা হবে। এক্ষেত্রে অর্জুনের মা পৃথা আসলে সূর্যের মা লাবণ্য গুপ্তের বোন। তাদের দুজনের দেখা হবে খুব শীঘ্রই। আর তারপরেই তাদের স্মৃতিচারণ ঘটবে। এই গল্প দর্শকদের কাছে আকর্ষণীয় হবে বলে অনুমান করছেন কর্তৃপক্ষ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা