whatsapp channel

Katrina Kaif: ক্যামেরায় ধরা পড়ল স্ফীত পেট, বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই অন্তঃসত্ত্বা ক্যাটরিনা!

গত বছর সাতপাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। কিন্তু তারপর থেকে বারবার গুঞ্জন রটছে, ক্যাটরিনা নাকি অন্তঃসত্ত্বা। এর মধ্যেই ঢিলেঢালা পোশাক পরেছিলেন ক্যাটরিনা। ফলে…

Avatar

Nilanjana Pande

গত বছর সাতপাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। কিন্তু তারপর থেকে বারবার গুঞ্জন রটছে, ক্যাটরিনা নাকি অন্তঃসত্ত্বা। এর মধ্যেই ঢিলেঢালা পোশাক পরেছিলেন ক্যাটরিনা। ফলে নেটিজেনদের একাংশের কাছে এই ধারণা আরও বদ্ধমূল হয়ে গিয়েছিল। কিন্তু ক্যাটরিনার টিমের তরফে জানানো হয়েছিল, তিনি অন্তঃসত্ত্বা নন। ক্যাটরিনা নিজেও বলেছিলেন, কখনও সন্তান নেওয়ার পরিকল্পনা করলে তিনি মিডিয়াকে অবশ্যই জানাবেন। কিন্তু আবারও তাঁর ও ভিকির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তা নিয়ে আবারও ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন মাথা চাড়া দিয়ে উঠেছে।

ভাইরাল হওয়া ছবিতে কালো থ্রি পিস স্যুট পরা ভিকির পাশে সাদা রঙের শর্ট ড্রেসে সুসজ্জিতা ক্যাটরিনার ছবিতে ধরা পড়েছে তাঁর স্ফীতোদর। এরপরেই নেটিজেনদের একাংশ মনে করছেন, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। হয়তো তিনি সঠিক সময়ে সকলের সাথে এই সুখবর শেয়ার করবেন। কিন্তু প্রকৃত ঘটনাটি হল, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা নন। একটি ফিল্মের প্রয়োজনে নিজের ফিগারে সামান্য পরিবর্তন এনেছেন তিনি।

ভিকির সাথে বিয়ের পরই ক্যাটরিনা তাঁর নতুন ফিল্ম ‘মেরি ক্রিসমাস’-এর ঘোষণা করেছিলেন। ফিল্মটি পরিচালনা করছেন শ্রীরাম রাঘবন (Sriram Raghvan)। ‘মেরি ক্রিসমাস’ একটি ফেস্টিভ থ্রিলার। এই ফিল্মে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করছেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতি (Vijay Sethupati)। শোনা যাচ্ছে, ফিল্মে ক্যাটরিনার চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই চরিত্রটি অন্তঃসত্ত্বা। এই কারণেই ক্যাটরিনাও নিজের শারীরিক পরিবর্তন নিয়ে এসেছেন। ‘মেরি ক্রিসমাস’-এর মাধ্যমে দক্ষিণী ফিল্মে আত্মপ্রকাশ করতে চলেছেন ক্যাটরিনা।

ক্যাটরিনা জানিয়েছেন, চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং। তবে এখনও অবধি তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার পরিকল্পনা নেই বলে জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)