whatsapp channel

রুবেলের জন্য অপেক্ষা করতে রাজি নয় চ্যানেল? ‘নিম ফুলের মধু’-তে বদলে দেওয়া হবে সৃজনকে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ -তে পর্ণা ও সৃজনের অনস্ক্রিন রসায়ন দর্শকদের চোখে জমাটি রূপ ধারণ করেছে। কিন্তু এর মধ্যেই ঘটে গিয়েছে দুর্ঘটনা। ধারাবাহিকে সৃজনের চরিত্রে অভিনয় করছেন…

Avatar

Nilanjana Pande

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ -তে পর্ণা ও সৃজনের অনস্ক্রিন রসায়ন দর্শকদের চোখে জমাটি রূপ ধারণ করেছে। কিন্তু এর মধ্যেই ঘটে গিয়েছে দুর্ঘটনা। ধারাবাহিকে সৃজনের চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস (Rubel Das)। তাঁর বিপরীতে পর্ণার চরিত্রে রয়েছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। তিন দিন আগে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে বাস থেকে নামার দৃশ্যে অভিনয় করতে গিয়ে বেসামাল হয়ে পড়ে যান রুবেল। উঠে দাঁড়াতে পারছিলেন না তিনি। কিন্তু ওই পরিস্থিতিতেও পরপর দুটি শট দেন রুবেল। এরপর তাঁর পায়ের এক্স রে দুই পায়ের গোড়ালিতে চিড় ধরেছে। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক জানান, আগামী দেড় মাস রুবেলকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। উঠে দাঁড়ানো বারণ রয়েছে তাঁর। প্রয়োজনে অস্ত্রোপচার করতে হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসক।

কিন্তু রুবেল যেহেতু ‘নিম ফুলের মধু’-র নায়ক, ফলে তাঁকে রিপ্লেস করার আশঙ্কায় ভুগছেন নায়কের অনুরাগীদের একাংশ। রুবেল আপাতত দেড় মাস শুটিং করতে পারবেন না। ফলে প্রাথমিক ভাবে গল্পের মোড় পরিবর্তিত হলেও টানা দেড় মাস নায়ক ছাড়া কোনো ধারাবাহিক চলতে পারে না। অনস্ক্রিন দেখানো হয়েছে, দুষ্কৃতীদের হাতে মার খেয়ে পা ভেঙে শয্যাশায়ী হয়ে পড়েছে সৃজন। কিন্তু অনেকের মতে, নায়কহীন কাহিনী সম্প্রচারিত হলে ‘নিম ফুলের মধু’-র টিআরপিতে প্রভাব পড়তে পারে। শুক্রবারের পর্বের জন্য নিজের বাড়ির বিছানায় বসেই শুটিং করেছেন রুবেল।

রিপ্লেসমেন্ট প্রসঙ্গে তিনি জানিয়েছেন, এখনও অবধি প্রযোজনা সংস্থার তরফে রুবেলকে কিছু জানানো হয়নি। বাড়ি থেকে বের হতে না পারলেও আগামী দিনে ‘শুট ফ্রম হোম’-এর পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন রুবেল। তবে ধারাবাহিকের প্রয়োজনে যদি তাঁকে রিপ্লেস করা হয় তা শিরোধার্য রুবেলের। বর্তমানে আগের তুলনায় একটু ভালো থাকলেও নড়া-চড়া করতে পারছেন না রুবেল।

অপরদিকে সোশ্যাল মিডিয়ায় রুবেলকে ‘নিম ফুলের মধু’ থেকে বাদ দেওয়ার জল্পনা ছড়াতেই তাঁর অনুরাগীরা প্রতিবাদে মুখর হয়ে উঠেছেন। তবে আগামী দেড় মাস নায়ক ছাড়া কাহিনী কি করে এগোবে তা নিয়ে চিন্তিত টিম ‘নিম ফুলের মধু’।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

whatsapp logo