whatsapp channel

Sanak: বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে ঘনিষ্ঠ রুক্মিণী, এই দিনে মুক্তি পাচ্ছে অভিনেত্রীর প্রথম হিন্দি ছবি

‘সনক' ফিল্মের কিছু কিছু ঝলক ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। করোনাকালে ফিল্মের মুক্তি নিয়ে অনেকের মধ্যেই সংশয় থাকলেও অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে মুক্তি পাচ্ছে ‘সনক'। বিদ‍্যুৎ জামওয়াল (Vidyut Jamwal) সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

‘সনক’ ফিল্মের কিছু কিছু ঝলক ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। করোনাকালে ফিল্মের মুক্তি নিয়ে অনেকের মধ্যেই সংশয় থাকলেও অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে মুক্তি পাচ্ছে ‘সনক’। বিদ‍্যুৎ জামওয়াল (Vidyut Jamwal) সম্প্রতি ‘সনক’-এর মুক্তির দিন ঘোষণা করেছিলেন ইন্সটাগ্রামে। এবার তাঁর সেই পোস্ট শেয়ার করলেন রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)।

‘সনক’-এর পোস্টার শেয়ার করে রুক্মিণী লিখেছেন, এটি তাঁর বলিউড ডেবিউ। 15 ই অক্টোবর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ‘সনক’। এই ফিল্মে রুক্মিণী ও বিদ্যুত ছাড়াও অভিনয় করেছেন নেহা ধুপিয়া (Neha Dhupiya), চন্দন রায় স্যানাল (Chandan Ray shanyal) প্রমুখ । কিছুদিন আগে নেহাও এই ফিল্মের ডাবিং-এর ছবি শেয়ার করেছিলেন। বিপুল অমৃতলাল শাহ (Vipul Amrutlal Shah) ও জি স্টুডিওর যৌথ প্রযোজনায় তৈরি ‘সনক’-এর ফার্স্ট লুক প্রথম থেকেই দর্শকদের মধ্যে সাড়া জাগিয়েছিল। ফলে এই ফিল্মের ভবিষ্যত নিয়ে যথেষ্ট আশাবাদী নির্মাতারা।

‘সনক’-এর পরিচালক কনিষ্ক বর্মা (Kanishk Verma)-র পরামর্শেই 15 ই অক্টোবর ‘দশেরা’-র দিন ফিল্ম মুক্তির কথা ভাবা হয়েছে। ফিল্মের মুক্তির দিন ঘোষণার সাথেই ‘সনক’-এর আরও একটি নতুন পোস্টার সামনে এসেছে যাতে দেখা যাচ্ছে বিদ্যুতের এক হাতে ধরা রয়েছে একটি শিশু এবং অপর হাতে ধরা রয়েছে রিভলবার। নির্মাতারা জানিয়েছেন, করোনা প‍্যান্ডেমিকের সময় প্রচন্ড কঠিন পরিস্থিতির মধ্যে ‘সনক’-এর শুটিং হয়েছিল। কিন্তু অত্যন্ত যত্ন নিয়ে তাঁরা এই ফিল্মটি তৈরি করেছেন। কোনো ভাবেই এই ফিল্মের কাহিনী তাঁরা সকলের সামনে আসতে দেননি যাতে সাসপেন্স বজায় থাকে।

কিন্তু করোনা অতিমারীর কারণে পঞ্চাশ শতাংশ দর্শকাসন নিয়ে প্রেক্ষাগৃহ খোলার ফলে হল রিলিজ করলে ‘সনক’ আর্থিক ক্ষতির মুখে পড়তে পারতো। ফলে ডিজনি প্লাস হটস্টার মাল্টিপ্লেক্সকেই নির্মাতারা বেছে নিয়েছেন ‘সনক’ রিলিজের জন্য। এর ফলে ফিল্মটি আরো বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছাতে পারবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media