whatsapp channel

Rashmika Mandana: ছোট পোশাক পরে ক্যামেরার সামনে অস্বস্তিতে পড়তে হলো রশ্মিকা মন্দানাকে!

গতবছর দক্ষিণী ছবি 'পুস্পা: দ্য রাইজ' বেশ সাড়া ফেলেছিল সারাদেশে। এই ছবিতে যেমন নজরকাড়া ছিল নায়ক আল্লু অর্জুনের অভিনয়, তেমনই দুস্টুমিষ্টি গ্রামের মেয়ের চরিত্রে সাবলীল অভিনয় করেছিলেন সুন্দরী অভিনেত্রী রশ্মিকা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

গতবছর দক্ষিণী ছবি ‘পুস্পা: দ্য রাইজ’ বেশ সাড়া ফেলেছিল সারাদেশে। এই ছবিতে যেমন নজরকাড়া ছিল নায়ক আল্লু অর্জুনের অভিনয়, তেমনই দুস্টুমিষ্টি গ্রামের মেয়ের চরিত্রে সাবলীল অভিনয় করেছিলেন সুন্দরী অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। ধীরে ধীরে এই দক্ষিণী অভিনেত্রী হয়ে উঠেছেন জাতীয় ‘ক্রাশ’। তার দুই ঠোঁটের মিষ্টি হাসি ও চোখের হালচালে প্রায়ই ঘায়েল হয় ভক্তরা। বলা বাহুল্য, ‘পুস্পা: দ্য রাইজ’ ছবির আগেই দক্ষিণী সিনেমার বড় পর্দায় পরিচিত হয়ে উঠেছিলেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা।

Advertisements

তবে শুধুমাত্র অভিনয় নয়, নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়েও বেশ সচেতন এই অভিনেত্রী। প্রায়ই তার ঝলক দেখা যায় সামাজিক মাধ্যমে। প্রায়ই নিজেকে নানা রূপে সাজিয়ে তিনি অবতীর্ণ হন অনুরাগীদের সামনে। কখনো তাকে দেখা যায় বোল্ড পাশ্চাত্য পোশাকে, আবার কখনো তাকে দেখা যায় ট্র্যাডিশনাল আউটফিটেও। কিন্তু প্রায় সময়ই তিনি খোলামেলা পোশাক পরতেই পছন্দ করেন। আর এই কারণে প্রায়ই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। এই প্রতিবেদনে তার এমনই একজোড়া পোশাককে নিয়ে আলোচনা হবে, যা নিয়ে জনসমক্ষে রীতিমতো অস্বস্তিতে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

Advertisements

কিছুদিন আগেই মুম্বইয়ের এক অনুষ্ঠানে উপস্থিত হন অভিনেত্রী। সেই অনুষ্ঠানে তার পরনে ছিল একটি গোলাপি রংয়ের টপ, তারপর একটি ম্যাচিং ব্লেজার পরেছেন তিনি। তবে নিম্নাঙ্গে কিছুই পরেননি তিনি। আর এই পোশাক কোমরের নীচ অব্দিই নেমে এসেছিল। সেই কারণে ক্যামেরার সামনে বারবার পোশাক ঠিক করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। অন্যদিকে এমনই একটি শর্ট হলুদ ওয়ানপিস পরে এক সাক্ষাৎকার দিতে গিয়ে অস্বস্তিতে পড়তে হয়েছিল তাকে। ক্যামেরার সামনে বারবার পোশাক ঠিক করতে দেখা গেছে তাকে।

Advertisements

সম্প্রতি, দক্ষিণী ছবির পরিধি ছড়িয়ে বলিউডে পা রেখেছেন অভিনেত্রী। কিছুমাস আগেই বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে দেখা যায় অভিনেত্রীকে। চলতি বছরের শুরুতেই সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতেও দেখা যাবে তাকে। এছাড়াও রণবীর কাপুরের সঙ্গে ‘এনিমেল’ ছবিতেও অভিনয় করার কথা রয়েছে এই দক্ষিণী সুন্দরীর।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা