whatsapp channel

কি কারনে এখনো আঁটকে দেব-শুভশ্রীর বহু প্রতীক্ষিত সিনেমা ‘ধুমকেতু’র মুক্তি!

দেব (Dev) ও শুভশ্রী (subhasree)-র জুটির রসায়ন একসময় টলিউডে যথেষ্ট চর্চিত ছিল। সেই সময় তাঁরা সম্পর্কে ছিলেন। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। সেই সঙ্গেই বাক্সবন্দী হয়ে…

Avatar

HoopHaap Digital Media

দেব (Dev) ও শুভশ্রী (subhasree)-র জুটির রসায়ন একসময় টলিউডে যথেষ্ট চর্চিত ছিল। সেই সময় তাঁরা সম্পর্কে ছিলেন। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। সেই সঙ্গেই বাক্সবন্দী হয়ে পড়ে আছে তাঁদের কামব‍্যাক ফিল্ম ‘ধুমকেতু’।

কয়েক বছর আগে দেব ও শুভশ্রীকে নিয়ে কৌশিক গাঙ্গুলী (Kaushik ganguly) তৈরী করেছিলেন বাংলা ফিল্ম ‘ধুমকেতু’। প্রযোজক রাণা সরকার (Rana sarkar) গত বছর 25 শে ডিসেম্বর দেব-এর জন্মদিনে একটি টুইট করে ফিল্মটি রিলিজের জন্য দেব ও এসভিএফ-এর কর্ণধার মহেন্দ্র সোনি (Mahendra soni) -র সঙ্গে আলোচনা করে শেষ চেষ্টা করতে চেয়েছিলেন। দেব তাঁর টুইটের উত্তর না দিলেও মহেন্দ্র সোনি আগ্রহ দেখিয়েছিলেন। কিন্তু শেষ অবধি তাঁদের আলোচনা হয়েছিল কিনা তা জানা যায়নি।

‘ধুমকেতু’ মুক্তি না পাওয়ার কারণ হিসাবে প্রথমে জানা গিয়েছিল টাকা-পয়সা সংক্রান্ত বিবাদ। ‘ধুমকেতু’ নিয়ে রাণা সরকার ও দেবের মধ্যে বিবাদ এমন পর্যায়ে পৌঁছেছিল যার জন্য শেষ অবধি দেব ফিল্মে নিজের ডাবিং করেননি। দেব ছিলেন এই ফিল্মের সহ-প্রযোজক। ফলে আটকে যায় ‘ধুমকেতু’-র মুক্তি।

কৌশিক গাঙ্গুলী মুষড়ে পড়েছিলেন ‘ধুমকেতু’ মুক্তি না পাওয়ায়। কারণ এই ফিল্মে দেবের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেছিলেন তিনি। প্রস্থেটিক মেকআপের সাহায্যে দেবকে আশি বছরের বৃদ্ধের লুক দেওয়া হয়েছিল। কাহিনীতেও ছিল চমক। তবে সম্প্রতি চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রাণা সরকারের একটি টুইট ‘ধুমকেতু’-র মুক্তি সম্পর্কে আশার সঞ্চার করেছে। রাণা জানিয়েছেন তাঁর সঙ্গে দেব ও মহেন্দ্র সোনির কথা হয়েছে। জগন্নাথদেবকে স্মরণ করে রাণা জানিয়েছেন, সবকিছু ইতিবাচক দিকে এগোচ্ছে। এখন সময়ের অপেক্ষা টলিউডের আকাশে ‘ধুমকেতু’-র উদয় হওয়ার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media