whatsapp channel

Mithai: শেষ হচ্ছে ‘মিঠাই’!

বছর শেষে ধারাবাহিক বন্ধের হিড়িক বাংলা বিনোদন জগতে। একের পর এক ধারাবাহিকে ইতি টেনেছেন নির্মাতারা। শুরুও হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। এর মাঝেই সাফল্যের সিঁড়ি ছুঁয়েছে জি-বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই' (Mithai)।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বছর শেষে ধারাবাহিক বন্ধের হিড়িক বাংলা বিনোদন জগতে। একের পর এক ধারাবাহিকে ইতি টেনেছেন নির্মাতারা। শুরুও হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। এর মাঝেই সাফল্যের সিঁড়ি ছুঁয়েছে জি-বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। একাধিক উত্থান পতনের মধ্যে এককথায় উল্টোস্রোতে হাঁটছে এই ধারাবাহিক।

Advertisements

সম্প্রতি ৭০০ পর্ব ছুঁয়েছে জি-বাংলার (Zee Bangla) মিঠাই। সেই নিয়ে গত সপ্তাহে সেলিব্রেশন মুডে ছিলেন সৌমিতৃষা (Soumitrisha Kundu) থেকে ধারাবাহিকের অন্য কলাকুশলী সকলেই। কেক কেটে সাফল্যের উদযাপনে মেতে ওঠেন সকলেই। মিঠাই, সিদ্ধার্থ, তিস্তা সহ সকলেই ‘মিঠাই’-এর জন্মদিনে মজা করলেন চুটিয়ে। আর করবেন নাই বা কেন! নানা গুঞ্জনের মাঝেও ৭০০ পর্ব পার করল এই ধারাবাহিক। টিআরপি তালিকাতেও দেখা দিয়েছে চমক। তাই নতুনভাবে আনন্দের জোয়ারে ভাসলেন অভিনেতা অভিনেত্রীরা। কিন্তু এর মাঝেই নতুন গুঞ্জন। কানাঘুষো শোনা যাচ্ছে, এবার শেষের উপসংহার টানা হতে পারে ‘মিঠাই’ ধারাবাহিকেও।

Advertisements

প্রসঙ্গত, একসময় টিআরপি তালিকার সিংহাসন দখল করেছিল ‘মিঠাই’। সৌমিতৃষার সরল অভিনয় মন জয় করেছিল দর্শকদের। এর মাঝেই গল্পের স্রোতে ভাটা পড়তে থাকে। ক্রমেই জনপ্রিয়তা হারাতে থাকে এই ধারাবাহিক। স্লট বদলে ফেলা হয় ‘মিঠাই’-এর। ঠিক সেই সময় হল ধরেন গল্পকার। কলমের খোঁচায় মৃত্যু হয় প্রিয় ‘মিঠাই’-এর। তারপরেই বদলে যায় গল্পের মোড়। একদিকে সিদ্ধার্থর শূন্যতা, অন্যদিকে মিঠি চরিত্রের এন্ট্রি। শুরু সিড-মিঠি-র নতুন কেমেস্ট্রি। সবেমিলে ফের টিআরপি তালিকায় চমক দিতে শুরু করে এই ধারাবাহিক। স্লট-লিডার হয়ে প্রথম পাঁচে অব্দি ঢুকে পড়ে তলানিতে যেতে থাকা ‘মিঠাই’। আর এই জোয়ারে ভাসতে ভাসতেই সপ্তম সেঞ্চুরি করে ফেলে ‘মিঠাই’। হয় দমদার সেলিব্রেশন।

Advertisements

কিন্তু এর মাঝেই গুঞ্জন শোনা যাচ্ছে যে এবার শেষের পথে ‘মিঠাই’ ধারাবাহিক। নতুনের আগমনের কারণেই সরে দাঁড়াতে হতে পারে সৌমিতৃষাদের। যদিও এই বিষয়ে নির্মাতা বা অভিনেতা অভিনেত্রী কেউই মুখ খোলেননি।

Advertisements
whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা