whatsapp channel

Jeetu Kamal: জিতুকে লাথি মেরে সমালোচনার শিকার নবনীতা

জিতু কমল (Jeetu Kamal)ও নবনীতা দাস (Nabanita Das) ইন্সটাগ্রামে বরাবর রিল বানান ও সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়। তবে এর মধ্যেই রয়েছে বেশ কিছু রিল যা যথেষ্ট সমালোচিত হয়েছে। এবার…

Avatar

Nilanjana Pande

জিতু কমল (Jeetu Kamal)ও নবনীতা দাস (Nabanita Das) ইন্সটাগ্রামে বরাবর রিল বানান ও সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়। তবে এর মধ্যেই রয়েছে বেশ কিছু রিল যা যথেষ্ট সমালোচিত হয়েছে। এবার এই তালিকায় যুক্ত হল তাঁদের আরও একটি ইন্সটাগ্রাম রিল। এই রিলের কারণে নেটিজেনদের সমালোচনার ঝড় ঘিরে ধরল জিতু ও নবনীতাকে।

সম্প্রতি তাঁরা ইন্সটাগ্রামে যে রিলটি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে, জিতুর গায়ে বারবার লাথি মারছেন নবনীতা। একসময় জিতুর চোখ থেকে চশমা খুলে পড়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়। নেপথ্য থেকে নির্দেশ আসে চশমাটি পরে নেওয়ার। জিতু ও নবনীতা এই ইন্সটাগ্রাম রিলটি মজার ছলে বানালেও তা পছন্দ হয়নি নেটিজেনদের একাংশের। অনেকেই নবনীতার সমালোচনা করে লিখেছেন, স্বামীর গায়ে লাথি মেরে নবনীতা অসভ্যতা করেছেন। এই রিলটি অন্য ভাবে তৈরি করা যেত বলেও মত প্রকাশ করেছেন অনেকে। অনেকে আবার টেনে এনেছেন ঘোর কলিযুগের প্রসঙ্গ। অনেকে লিখেছেন, নবনীতার মধ্যে এখনও মা তারার ভর কাটেনি।

প্রসঙ্গত, স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এ মা তারার ভূমিকায় অভিনয় করতেন নবনীতা। পরবর্তীকালে ওই চ্যানেলের নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এর জন্য মা কালীর লুক টেস্টে নবনীতাকে ডেকে পাঠানো হয়েছিল। লুক টেস্ট হওয়ার পর শেষ অবধি তাঁকে বাদ দেওয়ায় ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেত্রী। তবে এর আগেও ‘অপরাজিত’-র জন্য জিতুর দাঁতের সেটিং পরিবর্তন সংক্রান্ত পোস্ট করে যথেষ্ট ট্রোল হয়েছিলেন নবনীতা।

গত বছর জিতুর গ্র্যান্ড সাকসেস ছিল ‘অপরাজিত’। কিংবদন্তী পরিচালক সত্যজিৎ রায় (Satyajit Ray)-র জীবনী অবলম্বনে তৈরি এই ফিল্মে জিতুর নিখুঁত অভিনয় প্রশংসিত হয়েছিল।

whatsapp logo