Bengali SerialHoop Plus

Anumegha Kahali: দুর্দান্ত নাচ দেখিয়ে সকলকে চমকে দিল মিঠাইয়ের ছোট্ট মেয়ে মিষ্টি, ভিডিও ভাইরাল

বিগত ২ বছর ধরে বাংলা টেলিভিশনে চলছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এটি। একটা সময় টিআরপি তালিকায় রাজ করত ‘মিঠাই’। ঘরে ঘরে তখন এই ধারাবাহিক নিয়ে চর্চা হত। প্রথম ৫০ পর্বের বাজিমাত করেছিল এই মেগা। সেই সময় এক্কেবারে টিআরপি তালিকার সিংহাসন দখল করেছিল সেটি। তবে সময়ের সঙ্গে কমে জনপ্রিয়তা। পরিবর্তন আনা হয় প্লটে। ঘটে যায় কিছু চরিত্রের রদবদল। আর এসবের মাঝে এখন যখন শেষের মুখে এই ধারাবাহিক, তখনই পুরানো ট্র্যাকে ফিরেছে ‘মিঠাই’।

তবে ‘মিঠাই’-এর সাফল্যের পিছনে যেমন হাত রয়েছে কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর, তেমনই আবার দুই খুদে শিল্পীর অবদানও নেহাত কম নয়। অনেকের মতে সিড এবং মিঠাইয়ের দুই সন্তান- শাক্য এবং মিষ্টি, এই দুই খুদেই এখন জমিয়ে রেখেছে সিরিয়াল। ধৃতিস্মান চক্রবর্তী এবং অনুমেঘা কাহালি (Anumegha Kahali)- এই দুই পুঁচকেকে দেখে ভাল না বেসে থাকাই যায় না। তাই টিভি পর্দায় বাইরেও বেশ জনপ্রিয় খুদে শিল্পী অনুমেঘা। ইনস্টাগ্রামেও বেশ সক্রিয় এই খুদে।

অনুমেঘার নিজের নামেই রয়েছে এক ইন্সটা হ্যান্ডেল। সেখান থেকেই নানা সময় রিলস ভিডিও এবং ছবি পোস্ট করা হয়। সর প্রতিটি পোস্টই ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। সম্প্রতি এই খুদে শিল্পীর এমনই একটি নাচের রিলস ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে পর্দার মিষ্টিকে ‘ড্যাডি মাম্মি হ্যায় নাহি ঘর পে’ গানে নাচতে দেখা গেছে। তার পরনে ছিল পিঙ্ক টিশার্ট এবং নেভি ব্লু প্যান্ট। বাড়ির উঠোনেই এই গানে নেচে ভাইরাল হয়েছে একরত্তি অনুমেঘা। নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে।

প্রসঙ্গত, ‘মিঠাই’ ধারাবাহিকে খুদে অনুমেঘার সাবলীল অভিনয় বেশ মন জয় করেছে দর্শকদের। একটা সময় টিআরপি তালিকার সিংহাসনে দীর্ঘদিন রাজ করেছে এই ধারাবাহিক। তবে কিছুদিন পর জনপ্রিয়তা কমে ‘মিঠাই’-এর। তারপর প্লট বদলে যায় ধারাবাহিকের। মিঠাই-এর পর মিঠি চরিত্রের আগমন ঘটে। এই চরিত্রেও বেশ জীবন্ত অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তবে শোনা যাচ্ছে চলতি মাসের শেষদিকে বন্ধ হতে চলেছে এই জনপ্রিয় ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Anumegha Kahali (@anumeghak)

Related Articles