Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ফ্লোরাল প্রিন্টের হলুদ পোশাকে নতুন খেল দেখালেন শ্রাবন্তী!

সম্প্রতি হলুদ রঙের ফুল স্লিভ পোশাকে আবারও শ্রাবন্তীকে দেখা গেল। কাঁচা হলুদ রঙের ওপরে লাল লাল বড় বড় ফুল প্রিন্টের সালোয়ার কামিজটা কিন্তু দেখতে ভীষণ সুন্দর। এর আগেও আমরা শ্রাবন্তীকে হলুদ রঙের পোশাকে দেখেছি এবারে নতুন কিছু নয়। তাকে দেখতে কিন্তু ভীষণ সুন্দর লাগছে এর আগেও আমরা নানান রকম নানান রঙের পোশাকে শ্রাবন্তীকে দেখেছি। তবে এই অসাধারণ কাজটা হলুদ রংটিতে তার ফেয়ার কমপ্লেক্সনের সঙ্গে ভীষণ ভালো যায় তা কিন্তু বলার অপেক্ষাই রাখে না।

ছবিটিতে ইতিমধ্যেই প্রায় আট হাজারের মতো লাইক পড়ে গেছে এবং কমেন্টে প্রশংসার বন্যা বয়ে দিচ্ছে। সাত সকাল বেলা এমন ঝলমলে হাসিমুখ দিলে কার না দিন ভালো না গিয়ে থাকে। অনুরাগীরা তার ঝলমলে মিষ্টি হাসিতে একেবারেই কুপোকাত হয়ে গেছে, তবে সালোয়ার কামিজ ছাড়াও এই ছবিটিতে বিশেষ নজর কেড়েছে, তার একদিকে নেওয়া অসাধারণ লাল রঙের একটি ওড়না। এই লাল ওড়নার একপাশে জরির শুরু করে কাজ করা যা কিন্তু ওড়নাকে আরো সুন্দর করে তুলেছে।

তবে সাধারণ মানুষ যে শুধুমাত্র তাকে নিয়ে চর্চা করতে ভালোবাসেন বা সমালোচনা করতে ভালোবাসেন। এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রামে গিয়ে উঁকি মারতেও ভালবাসেন নেটিজেনরা। মুখে যতই শ্রাবন্তীর চরিত্র নিয়ে তার ভক্তরা কাটাছেঁড়া করুক না কেন, ইনস্টাগ্রামে গিয়ে তার ছবিটি কিন্তু ভাল করেই খুঁটিয়ে দেখেন ভক্তরা।

কেউ লিখেছেন ‘আউটস্ট্যান্ডিং’, কেউ লিখেছেন ‘সকাল সকাল এমন ছবি দেখে মন ভালো হয়ে গেল’, কেউ লিখেছেন ‘কি সুন্দর লাগছে ম্যাম’, কেউ আবার শুধু লিখেছেন ‘ওয়াও’। কেউ কেউ আবার ‘আগুনের ইমোজি’ দিয়েই কিন্তু নিজের মনের ভাব প্রকাশ করেছেন। সবাইকে পজিটিভ কমেন্ট করেছেন এমনটা তো বোঝাই যাচ্ছে। তবে দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles