Hoop PlusHoop ViralTollywood

Sourav-Rukmini: রুক্মিণীর হাত ধরে ক্যাটওয়াক করলেন সৌরভ, ভাইরাল ভিডিও

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore) লিখেছিলেন ‘হতেম যদি আরব বেদুইন’। ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) আক্ষরিক অর্থেই তা প্রমাণ করে দিচ্ছেন। একসময়ের বিশ্ববিখ্যাত ক্রিকেট অধিনায়ক বর্তমানের বিসিসিআই প্রেসিডেন্ট। পাশাপাশি দক্ষ হাতে সামলাচ্ছেন জি বাংলায় সম্প্রচারিত ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চ। এবার সৌরভকে দেখা গেল ক্যাটওয়াক করতে।

সৌরভ অনেক আগেই প্রমাণ করে দিয়েছেন, তিনি আক্ষরিক অর্থেই মহারাজ। সম্প্রতি জি বাংলার তরফে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করা হয়েছে একটি ভিডিও। ভিডিওটি শেয়ার করার যতটুকু দেরি ছিল, হু হু করে ভাইরাল হয়ে গিয়েছে সেটি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র হাত ধরে সৌরভকে ক্যাটওয়াক করতে। এটি প্রকৃতপক্ষে, দেব (Dev) ও রুক্মিণী অভিনীত ফিল্ম ‘কিশমিশ’-এর মুক্তির আগে ছিল ফিল্মের প্রোমোশন। 29 শে এপ্রিল মুক্তি পেয়েছে ‘কিশমিশ’। তার আগেই শুটিং হয়ে গিয়েছিল ‘দাদাগিরি আনলিমিটেড’-এর এই বিশেষ পর্বের।

‘কিশমিশ’ ফিল্মের প্রোমোশনে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে এসেছিলেন দেব ও রুক্মিণী। সেই বিশেষ পর্বের কিছু অংশ তুলে ধরা হয়েছে জি বাংলার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। ভিডিওতে দেখা যাচ্ছে, সৌরভের পরনে রয়েছে নীল রঙের থ্রি-পিস সুট ও রুক্মিণী পরেছেন গোলাপি রঙের গাউন। রুক্মিণীর হাত ধরে সৌরভকে ক্যাটওয়াক করতে দেখে মুগ্ধ নেটিজেনরা। কমেন্ট বক্স উপচে পড়ছে দাদার অনুরাগীদের প্রশংসায়।

‘কিশমিশ’ ফিল্মটি নিয়ে বহুদিন ধরেই দেবের অনুরাগীদের মধ্যে জল্পনার শেষ ছিল না। এই ফিল্মের জন্য অনেকটাই ওজন কমিয়ে ছিপছিপে হয়ে কলেজ স্টুডেন্টের ভূমিকায় অভিনয় করেছেন দেব। ফিল্মে দেবের বেশ কয়েকটি বয়সের লুককে তুলে ধরা হয়েছে। মুক্তির দিন থেকেই বক্স অফিসে বাজিমাত করেছে ‘কিশমিশ’।

whatsapp logo