whatsapp channel

Ismart Jodi: জিৎ-এর সঞ্চালনায় প্রেমের শোয়ে সস্ত্রীক হাজির ‘বাদামকাকু’, স্ত্রীর গালে চুমু ভুবনের

সম্প্রতি স্টার জলসার পর্দায় এবার সঞ্চালকের ভূমিকায় আসতে চলেছেন স্বয়ং জিৎ। এতদিন তাকে অভিনেতা হিসেবে, বিচারক হিসাবে আমরা টিভির পর্দায় দেখেছি। কিন্তু এবার একটু অন্য রূপে হাজির হচ্ছেন তিনি। নতুন…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

সম্প্রতি স্টার জলসার পর্দায় এবার সঞ্চালকের ভূমিকায় আসতে চলেছেন স্বয়ং জিৎ। এতদিন তাকে অভিনেতা হিসেবে, বিচারক হিসাবে আমরা টিভির পর্দায় দেখেছি। কিন্তু এবার একটু অন্য রূপে হাজির হচ্ছেন তিনি। নতুন এই রিয়েলিটি শো এর নাম ‘ইসমার্ট জোড়ি’। জিৎ এর রোমান্টিক সিনেমা তো আমরা প্রত্যেকেই দেখেছি, কিন্তু এবার অসল রোমান্স ধরা পড়বে টেলিভিশনের পর্দায়। সুন্দর হ্যান্ডসাম এমন রোমান্টিক নায়ককে এমন সঞ্চালকের ভূমিকায় দেখে দর্শকরা উচ্ছ্বসিত।

এই প্রেমের অনুষ্ঠানে এবার আসতে চলেছেন ভুবন বাদ্যকার। তাও আবার একে নন, নিয়ে আসছেন তার জীবন সাথীকে। গানের জন্য আপাতত ভুবন একেবারে সেলিব্রেটি হয়ে গেছেন। এখন জীবনটা হয়তো একটু ভালোভাবে কাটছে, কিন্তু প্রথম থেকে কি জীবনটা এমন ছিল? একদমই না, বাদাম বেচে জীবিকা নির্বাহ করা, ভুবনের জীবনে তার স্ত্রী এর ঠিক কতটা ভূমিকা, তা নিয়ে গল্প করতেই সস্ত্রীক ভুবন এর আগমন। সুখে দুঃখে একে অন্যের হাত শক্ত করে ধরে রাখা, এইতো প্রেমের মূল মন্ত্র।

তবে শুধুমাত্র নিজেদের জীবন কাহিনী নয়, এখানে এসে ভুবন তার স্ত্রীর গালে চুমু এঁকে দিয়েছেন। মাথায় তিলক কাটা ভুবন এবং তার স্ত্রী একেবারে ‘ইসমার্ট জোড়ি’ হয়ে গেছেন, এ কথা স্বীকার করতেই হয়। দিনের শেষে একসঙ্গে বসে দুবেলা দুমুঠো ভাত খাওয়ার মধ্যে দিয়েই এরা নিজেদের ‘হান্ড্রেড পার্সেন্ট’ লাভকে খুঁজে পায়। তাই আর দেরি না করে ভুবনের যদি সাংসারিক জীবনের গল্প শুনতে চান, তাহলে অবশ্যই ২৬ শে মার্চ রবিবার, স্টার জলসার পর্দায় চোখ রাখতে হবে রাত সাড়ে নটায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media