Bengali SerialHoop Plus

হায়রে ঘোর কলি! প্রেম ভালোবাসা ভুলে শ‍্যামাকে মারতে গেলেন ‘কৃষ্ণকলি’-এর নিখিল

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’-তে শ‍্যামা ও নিখিলের অনস্ক্রিন রসায়ন বরাবর দর্শকদের মনোরঞ্জন করেছে। যে নিখিল কোনোদিন শ‍্যামার বিচ্ছেদ সহ্য করতে পারেননি, তিনিই কিনা শেষ অবধি শ‍্যামাকে মারতে গেলেন। প্রকৃতপক্ষে নিখিল তাঁর প্রিয় লাল রঙের শার্ট পরে রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন। স্বামী যদি লাল রঙের শার্ট পরে সামনে দিয়ে ঘুরে বেড়ান, তাহলে স্ত্রী তো আকৃষ্ট হবেনই। ফলে শ‍্যামা মজা করে নিখিলের শার্টের কলার ধরে নিজের কাছে টানার চেষ্টা করতেই ঘটল বিপত্তি। নিখিল রেগে গিয়ে শ‍্যামাকে বললেন, এটি তাঁর প্রিয় ব্র‍্যান্ডেড শার্ট। যদি এই শার্ট ছিঁড়ে যায়, তাহলে তিনি শ‍্যামাকে ছেড়ে কথা বলবেন না। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান শ‍্যামা।

আসলে গোটা ঘটনাটি কিন্তু একটি ইন্সটাগ্রাম রিল। এই ভিডিওতে নিখিল ও শ‍্যামার চরিত্রের খুনসুটি ফুটিয়ে তুলেছেন নীল ভট্টাচার্য (Nil bhattacharya) ও তিয়াসা রায়(Tiasa Roy)। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে উঠেছে হাসির রোল।

‘কৃষ্ণকলি’ কয়েক বছরের লিপ নিয়েছে। নিখিল ও শ‍্যামার চুলে পাক ধরেছে। তাঁদের মেয়ের প্রবেশ ঘটেছে তাঁদের সংসারে। কিন্তু তাতেও বিন্দুমাত্র কমেনি নিখিল ও শ‍্যামার আকর্ষণ। বরং ‘কৃষ্ণকলি’-র টিআরপি ক্রমশ বেড়েই চলেছে।

Related Articles