whatsapp channel

শাহরুখের সঙ্গে পাল্লা দিয়ে সাইকেল রেসের চেষ্টা, রাস্তায় মুখ থুবড়ে পড়েন কাজল, ভাইরাল ভিডিও!

কাজলের মুখ থুবড়ে পড়ে যাওয়ার অভিজ্ঞতা কম নয়। এখনও আর তখনও যেখানে সেখানে উনি পা পিছলে গড়গড়িয়ে পড়ে যান। এমনও বহু মঞ্চে গিয়েছেন তিনি যেখানে হটাৎ করে হাঁটতে গিয়ে হোচট…

Avatar

HoopHaap Digital Media

কাজলের মুখ থুবড়ে পড়ে যাওয়ার অভিজ্ঞতা কম নয়। এখনও আর তখনও যেখানে সেখানে উনি পা পিছলে গড়গড়িয়ে পড়ে যান। এমনও বহু মঞ্চে গিয়েছেন তিনি যেখানে হটাৎ করে হাঁটতে গিয়ে হোচট খেলেন বা পিছন দিক থেকে চিৎপটাং। কিন্তু, এখন যে পড়ে যাওয়ার কথা বলবো তা হিসেবঅনুযায়ী মারাত্মক।

চলছে কুছ কুছ হোতা হ্যায় শ্যুটিং। ১৯৯৮ সাল। Yeh Ladka Hai Deewana গানের শ্যুট চলছে। গানের একেবারে শেষের দিকে শাহরুখ আর কাজল তাদের বন্ধুদের সঙ্গে সাইকেল চালাচ্ছে। আমরা গানের দৃশ্যে ওই জুটিকে দেখে মজে গিয়েছিলাম। কিন্তু, ওই শ্যুট করার সময় সাইকেল থেকে সোজা মুখ থুবড়ে কাজল মাটিতে চিৎপটাং। ভীষণ জোর লেগেছিল তার। ভাবছেন এই গল্প আমরা জানলাম কিভাবে?

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

আজ বিশ্ব সাইকেল দিবস (World Bicycle Day 2021). আজই কাজল নিজে সেই পুরনো ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। শাহরুখ ও কাজল সাইকেল চালাচ্ছে, হঠাৎ কাজল একটু শাহরুখের পিছনে লাগতে গিয়ে সাইকেল নিয়ে হুমড়ি খেয়ে সোজা মাটিতে। স্বয়ং করণ জোহর সেই ভিডিও দেখে হেসে কুটোপাটি। করণ জানেন ব্যাক ক্যামেরা কি কি হয়েছিল। যদিও এই সিনেমা ১০০% হিট।

প্রসঙ্গত, আজ বিশ্ব সাইকেল দিবস। ওয়ার্ক ফ্রম হোমের দাপটে এখন বাড়ি বসে কাজ আর বিশ্রাম হচ্ছে শুধু। সেই অভ্যাস শরীরে একাধিক রোগ আসছে শরীরে। বিশেষত অধিকাংশ মানুষ ডায়াবেটিস এর মতন রোগে ভুগছেন। দিনশেষে একটু সাইকেল চালালে সেই সমস্যা অনেকটা দূর হবে। শুধু হাঁটার থেকে একটু সাইকেল চালালে অনেকটা ক্যালরি কমে, ঘাম ঝরে, ফ্যাট বার্ন হয় এবং স্ট্রেস কমে। এছাড়াও, সাইক্লিং স্বাস্থ্যের গঠন ঠিক রাখে।

Avatar